Rishabh Pant: খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়লেন ঋষভ পন্থ, পরিবর্ত ধ্রুব জুরেল

India vs New Zealand 1st Test: অফ স্টাম্পের অনেক বাইরে থেকে শার্প টার্ন নেয় জাডেজার ডেলিভারি। লেগ সাইডে খেলতে চেয়েছিলেন কনওয়ে। যদিও বলের লাইন মিস করেন। অল্পের জন্য অফস্টাম্পে লাগেনি বল। কিন্তু এতেই আরও সমস্যা বাড়ে। ঋষভ পন্থের হাঁটুতে লাগে বল।

Rishabh Pant: খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়লেন ঋষভ পন্থ, পরিবর্ত ধ্রুব জুরেল
Image Credit source: JIO CINEMA SCREENGRAB
Follow Us:
| Updated on: Oct 17, 2024 | 5:01 PM

বেঙ্গালুরু টেস্টে এমনিতেই ব্যাকফুটে ভারত। তার উপর চিন্তা বাড়াল ঋষভ পন্থের মাঠ ছাড়া। দ্বিতীয় দিনের খেলার শেষ দিক। নিউজিল্যান্ড ইনিংসের ৩৭তম ওভারের শেষ ডেলিভারি। বোলিং করছিলেন রবীন্দ্র জাডেজা। স্ট্রাইকে বাঁ হাতি ব্যাটার ডেভন কনওয়ে। অফ স্টাম্পের অনেক বাইরে থেকে শার্প টার্ন নেয় জাডেজার ডেলিভারি। লেগ সাইডে খেলতে চেয়েছিলেন কনওয়ে। যদিও বলের লাইন মিস করেন। অল্পের জন্য অফস্টাম্পে লাগেনি বল। কিন্তু এতেই আরও সমস্যা বাড়ে। ঋষভ পন্থের হাঁটুতে লাগে বল। এরপরই খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়তে দেখা যায় ঋষভ পন্থকে।

সেই ডেলিভারিতে স্টাম্পিংয়েরও সুযোগ ছিল। যদিও বল কালেক্ট করতে পারেননি ঋষভ। ব্লাইন্ড স্পট তৈরির কারণেই বল মিস হয় এবং হাঁটুতে বল লাগে। ব্যাথায় অস্বস্তিতে দেখায় ঋষভকে। ফিজিও দ্রুতই মাঠে ঢোকেন। তবে চোট গুরুতর বলেই মনে করা হচ্ছে। দু-জনের কাঁধে হাত রেখে খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়েন ঋষভ পন্থ। পরিবর্ত হিসেবে ধ্রুব জুরেলকে দ্রুত নামানো হয়।

এই খবরটিও পড়ুন

ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের পর বর্ডার-গাভাসকর ট্রফিও রয়েছে। তার আগে ঋষভ পন্থের চোট নিয়ে চিন্তা বাড়াল। চোট কতটা গুরুতর তা বোঝা কঠিন। তবে মাঠ ছাড়ার সময় তাঁর পরিস্থিতি দেখে অস্বস্তি হওয়ারই কথা। ২০২২ সালের ডিসেম্বরে গুরুতর গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিলেন ঋষভ পন্থ। আইপিএলের গত সংস্করণ দিয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেটে প্রত্যাবর্তন হয়েছিল। তাঁর সামান্য চোটও গুরুতর হয়ে দাঁড়াতে পারে।