T20 World Cup 2024: কিউয়িদের বিশ্বকাপ টিমে CSK-র পাল্লা ভারী! দারুণ স্টাইলে দল ঘোষণা

New Zealand’s T20 World Cup 2024 Squad: বেশ অন্যরকম স্টাইলে বিশ্বকাপের টিম ঘোষণা করেছে কিউয়িরা। নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের কোনও সদস্য বা কোনও কিউয়ি ক্রিকেটার বিশ্বকাপের টিম ঘোষণা করেননি। বরং দু'টি বাচ্চা প্রেস কনফারেন্সে এসে বিশ্বকাপের জন্য কিউয়িদের স্কোয়াড ঘোষণা করেছে। কিউয়িদের বিশ্বকাপ টিমে আবার সিএসকের পাল্লা ভারী।

T20 World Cup 2024: কিউয়িদের বিশ্বকাপ টিমে CSK-র পাল্লা ভারী! দারুণ স্টাইলে দল ঘোষণা
T20 World Cup 2024: কিউয়িদের বিশ্বকাপ টিমে CSK-র পাল্লা ভারী! দারুণ স্টাইলে দল ঘোষণাImage Credit source: @BLACKCAPS X
Follow Us:
| Updated on: Apr 29, 2024 | 3:15 PM

কলকাতা: জুনে শুরু হবে এ বারের টি-২০ বিশ্বকাপ (T20 World Cup 2024)। মোট ২০টি টিম আইসিসির এই মেগা টুর্নামেন্টে অংশ নেবে। এই দলগুলোকে ১ মে-র মধ্যে স্কোয়াড ঘোষণা করতে হবে। এ বার বিশ্বকাপের জন্য টিম ঘোষণা করল কিউয়িরা। ১৫ সদস্যের ওই টিমে ক্যাপ্টেন কেন উইলিয়ামসন। আসন্ন বিশ্বকাপের জন্য প্রথম স্কোয়াড ঘোষণা করা টিম নিউজিল্যান্ড (New Zealand)। বেশ অন্যরকম স্টাইলে বিশ্বকাপের টিম ঘোষণা করেছে কিউয়িরা। নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের কোনও সদস্য বা কোনও কিউয়ি ক্রিকেটার বিশ্বকাপের টিম ঘোষণা করেননি। বরং দু’টি বাচ্চা প্রেস কনফারেন্সে এসে বিশ্বকাপের জন্য কিউয়িদের স্কোয়াড ঘোষণা করেছে। কিউয়িদের বিশ্বকাপ টিমে আবার সিএসকের পাল্লা ভারী।

আইসিসির দেওয়া ডেডলাইনের ৩ দিন আগে বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করে দিল নিউজিল্যান্ড। ব্ল্যাক ক্যাপসদের সোশ্যাল মিডিয়া সাইটে একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে অ্যাঙ্গাস নামের একটি বাচ্চা ছেলে আর মাটিল্ডা নামের একটি বাচ্চা মেয়ে এক এক করে নিউজিল্যান্ডের ক্রিকেটারদের নাম ঘোষণা করে। ওই দুই বাচ্চার শরীরীভাষা ছিল দেখার মতো। পুরো পেশাদারদের মতোই ওই দুই বাচ্চা একের পর এক কিউয়ি ক্রিকেটারদের নাম বলতে থাকেন।

View this post on Instagram

A post shared by BLACKCAPS (@blackcapsnz)

নিউজিল্যান্ডের টি-২০ বিশ্বকাপ ২০২৪ স্কোয়াড – কেন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, ট্রেন্ট বোল্ট, মাইকেল ব্রেসওয়েল, মার্ক চ্যাপম্যান, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, ম্যাট হেনরি, ড্যারেল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, ঈশ সোধি, টিম সাউদি। (রিজার্ভ – বেন সিয়ার্স।)

বিশ্বকাপের জন্য কিউয়িদের এই টিম দেখলেই বোঝা যায়, কেন এখানে সিএসকের পাল্লা ভারী বলা যায়? ড্যারেল মিচেল, মিচেল স্যান্টনার ও রাচিন রবীন্দ্র এই তিন ক্রিকেটার আইপিএলে চেন্নাই সুপার কিংস টিমের হয়ে খেলেন। রাচিন অবশ্য সেই অর্থে ফর্মে নেই। এ বারের আইপিএলে ৭টি ম্যাচে খেলে ১৩৩ রান করেছেন। ড্যারেল মিচেল আবার চলতি আইপিএলে রানের মধ্যে রয়েছেন। তিনি ৮টি ম্যাচে করেছেন ১৯৮ রান।