Watch Video: আরে পাগল নাকি… সতীর্থর উপর চটলেন কুলদীপ, মাথা ঠাণ্ডা করাতে যা বললেন পন্থ

GT vs DC, IPL 2024: গুজরাট টাইটান্সের ইনিংস চলাকালীন তাঁর একটি ওভারে বল করার সময় নিজের এক সতীর্থর উপর রেগে লাল হন কুলদীপ। পরিস্থিতি সামাল দিতে ছুটে আসেন দিল্লির অধিনায়ক ঋষভ পন্থ (Rishabh Pant)। পুরো ঘটনাটির ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

Watch Video: আরে পাগল নাকি... সতীর্থর উপর চটলেন কুলদীপ, মাথা ঠাণ্ডা করাতে যা বললেন পন্থ
Watch Video: আরে পাগল নাকি... সতীর্থর উপর চটলেন কুলদীপ, মাথা ঠাণ্ডা করাতে যা বললেন পন্থImage Credit source: X
Follow Us:
| Updated on: Apr 18, 2024 | 4:20 PM

কলকাতা: আইপিএলের একাধিক ম্যাচে আবেগের বিস্ফোরণ দেখা যায় দুই দলের ফ্যানেদের মধ্যে। শুধু তাই নয়, ম্যাচের মাঝে অনেক সময় এমন পরিস্থিতি তৈরি হয় তাতে যে কোনও ক্রিকেটার তাঁর সতীর্থর উপরও রেগে যান। আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে বুধবার রাতে তেমনটাই হয়েছিল দিল্লি ক্যাপিটালসের তারকা বোলার কুলদীপ যাদবের (Kuldeep Yadav) সঙ্গে। গুজরাট টাইটান্সের ইনিংস চলাকালীন তাঁর একটি ওভারে বল করার সময় নিজের এক সতীর্থর উপর রেগে লাল হন কুলদীপ। পরিস্থিতি সামাল দিতে ছুটে আসেন দিল্লির অধিনায়ক ঋষভ পন্থ (Rishabh Pant)। পুরো ঘটনাটির ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

হঠাৎ করে কুলদীপ যাদব কেন রেগে লাল হলেন?

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে ঘটনাটি ঘটেছে গুজরাট টাইটান্সের ইনিংসের অষ্টম ওভারে। আসলে সেই সময় বোলিং করছিলেন কুলদীপ যাদব। আর ক্রিজে ছিলেন রাহুল তেওয়াটিয়া। ওভারের পঞ্চম বলে কুলদীপ একটি ফুল লেন্থ ডেলিভারি করেন। রাহুল যা স্কোয়ার লেগের দিকে পাঠান। এরপর নন স্ট্রাইকার প্রান্তে থাকা অভিনব মনোহর সিঙ্গল নেওয়ার জন্য ক্রিজের বাইরে বেরোন। রাহুল অবশ্য তাঁর পাঠানো বলের দিকে তাকিয়ে ছিলেন। এরপর উইকেটকিপার ব্যাটার এবং দিল্লির অধিনায়ক মুকেশকে বলেন, বলটি ছোড়ার জন্য। সেই সময় মুকেশ নন-স্ট্রাইকার প্রান্তে বল ছুড়ে দেন। কুলদীপ বলটি ধরতে পারেননি। ওভার থ্রো-য়ের ফলে চার রান হয়ে যেতে পারত গুজরাটের। ওই সময় মেজাজ হারিয়ে ফেলেন কুলদীপ। মুকেশকে উদ্দেশ্য করে কুলদীপ বলে বসেন, ‘আরে পাগল নাকি।’ সঙ্গে সঙ্গে ঋষভ পন্থ এগিয়ে এসে কুলদীপকে বলেন, ‘রাগ করো না, রাগ করো না।’

ম্যাচের প্রসঙ্গে বলতে গেলে, বুধবার টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন দিল্লির ক্যাপ্টেন ঋষভ পন্থ। প্রথমে ব্যাটিং করে ১৭.৩ ওভারে ৮৯ রানে গুটিয়ে যায় গুজরাট টাইটান্সের ইনিংস। দিল্লির হয়ে সবচেয়ে বেশি ৩টি উইকেট নেন মুকেশ কুমার, ২টি করে উইকেট নেন ইশান্ত শর্মা ও ত্রিস্টান স্টাবস আর ১টি করে উইকেট নেন খলিল আহমেদ ও অক্ষর প্যাটেল। এরপর রান তাড়া করতে নেনে ৬৭ বল বাকি থাকতেই ৪ উইকেটে ৯২ রান তোলে দিল্লি। এবং ৬ উইকেটে ওই ম্যাচ জিতে নেন পন্থ-কুলদীপরা।