Abid Ali: বুকে ব্যথা, মাঠ থেকে হাসপাতালে ভর্তি পাক ওপেনার আবিদ

করাচি থেকে যা খবর পাওয়া যাচ্ছে, হাসপাতালে ভর্তির পর ইসিজি (ECG) করা হয়েছে আবিদের। আরও বেশ কিছু ডাক্তারি পরীক্ষার পর চিকিত্‍সকরা তাঁদের সিদ্ধান্ত জানাবেন।

Abid Ali: বুকে ব্যথা, মাঠ থেকে হাসপাতালে ভর্তি পাক ওপেনার আবিদ
Abid Ali: বুকে ব্যথা, মাঠ থেকে হাসপাতালে ভর্তি পাক ওপেনার আবিদ (Pic-Grassroots Cricket Twitter)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 21, 2021 | 5:30 PM

করাচি: ব্যাটিং করার সময় হঠাত্‍ই বুকে ব্যথা অনুভব করেন পাকিস্তানের ওপেনার। মাঠ থেকে সরাসরি হাসপাতালে নিয়ে যাওয়া হল আবিদ আলিকে (Abid Ali)। করাচি থেকে যা খবর পাওয়া যাচ্ছে, হাসপাতালে ভর্তির পর ইসিজি (ECG) করা হয়েছে আবিদের। আরও বেশ কিছু ডাক্তারি পরীক্ষার পর চিকিত্‍সকরা তাঁদের সিদ্ধান্ত জানাবেন।

৩৪ বছরের পাক ওপেনার কয়েদ-এ-আজম ট্রফিতে মধ্য পঞ্জাবের হয়ে খেলছিলেন। খাইবার পাখতুনখোয়ার বিরুদ্ধে করাচি স্টেডিয়ামে খেলছিলেন। ৬১ রানে ক্রিজে ছিলেন তিনি। সেই সময়ই ওপেনিং পার্টনার রিজওয়ান হুসেইনকে বলেছিলেন, তাঁর বুকে চিনচিনে একটা ব্যথা হচ্ছে। খুব একটা আমল না দিয়ে ব্যাট করে যাচ্ছিলেন আবিদ। কিছুক্ষণ পর আবার রিজওয়ানকে বুকে ব্যথার কথা বলার পর তিনি টিম ম্যানেজমেন্টকে অবিলম্বে তা জানান। তারপর আর দেরি করা হয়নি। একটি সূত্র জানাচ্ছে, আবিদের ইসিজির রিপোর্টে কোনও গোলমাল ধরা পড়েনি।

পাকিস্তানের প্রাক্তন উইকেটকিপার ও মধ্য পঞ্জাব টিমের ম্যানেজার অসরফ আলি বলেছেন, ‘সকালে আবিদ ৬১ রানে ব্যাট করছিল। তখন ও দু’বার জানিয়েছিল, ওর বুকে লাগছে। আমাদের মনে হয়েছিল, দেরি না করে হাসপাতালে পাঠিয়ে দেওয়া উচিত। সেখানেই আপাতত পর্যবেক্ষণে আছে আবিদ। কিছু টেস্ট হয়েছে, আরও কিছু টেস্ট করা হবে।

পাকিস্তানের হয়ে ১৬টা টেস্ট খেলেছেন আবিদ। সঙ্গে ৬টা ওয়ান ডে। তবে সম্প্রতি দেশের হয়ে দারুণ ফর্মে ছিলেন তিনি। বাংলাদেশের বিরুদ্ধে তাঁর ষষ্ঠ সেঞ্চুরি করেছিলেন কিছুদিন আগেই। সেন্ট্রাল পঞ্জবারে হয়ে সিন্ধের বিরুদ্ধে শেষ ম্যাচে ৯৮ রান করেছিলেন আবিদ।

আরও পড়ুন: India Tour of South Africa: বিরাটদের বিরুদ্ধে নামার আগে বড় ধাক্কা, চোটে ছিটকে গেলেন নর্টজে