Ravindra Jadeja : মাথায় ঘোমটা, স্বামীকে পা ছুঁয়ে প্রণাম; মন ছুঁলেন জাডেজার স্ত্রী

Rivaba Jadeja : আইপিএল ফাইনালের পর আলাদাভাবে নজর কেড়ে নিলেন রবীন্দ্র জাডেজার স্ত্রী রিভাবা।

Ravindra Jadeja : মাথায় ঘোমটা, স্বামীকে পা ছুঁয়ে প্রণাম; মন ছুঁলেন জাডেজার স্ত্রী
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2023 | 12:08 AM

আমেদাবাদ: পরনে সবুজ শাড়ি, মাথা অব্দি ঘোমটা টানা। স্বামীর গরবে গরবিনী। ২০২৩ আইপিএলের ফাইনাল জয়ের পর যখন চেন্নাই সুপার কিংস টিম উল্লাসে ব্যস্ত, তখন সবার মাঝে আলাদা করে নজর কেড়ে নিলেন রবীন্দ্র জাডেজার (Ravindra Jadeja) স্ত্রী রিভাবা। সিএসকের ঘরে পঞ্চম বার আইপিএল ট্রফি এসেছে। শেষ বলে ছয় ও চার হাঁকিয়ে সিএসকে-র জয়ের নায়ক রবীন্দ্র জাডেজা। ম্যাচের পর মহেন্দ্র সিং ধোনি এবং দলের বাকি সদস্যদের সঙ্গে উদযাপন করার পর স্ত্রী ও সন্তানের সঙ্গে সাফল্য ভাগ করে নেন জাড্ডু। গ্যালারি থেকে সোজা মাঠে ছুটে আসেন রিভাবা। এসেই জাডেজার পা ছুঁয়ে প্রণাম করেন। এরপর আলিঙ্গন করে শুভেচ্ছা জানান। জাড্ডু-রিভাবার (Rivaba Jadeja) মেয়েও সেখানে উপস্থিত ছিল। জামনগর উত্তরের বিধায়ক রিভাবার আচরণে মুগ্ধ নেটজগৎ। আড়ম্বরহীন জাডেজার স্ত্রীকে দেখে নেটপাড়া বলছে, “কোনও দেখনদারি নেই। শুধু রয়েছে ভালোবাসা।” বিস্তারিত TV9 Bangla Sports-র এই প্রতিবেদনে।

আইপিএল চলাকালীন নিজের দলেরই সমর্থকদের আচরণে কষ্ট পেয়েছিলেন জাডেজা। প্রকাশ্যেই সেটা নিয়ে কথা বলেন। একটি ম্যাচে ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনির সঙ্গে তাঁর তর্কাতর্কি হয়। এরপর টুইটারে একটি ইঙ্গিতবাহী বার্তা দিয়েছিলেন জাডেজা। সেইসময় রিভাবা স্বামীকে সমর্থন করে পাশে দাঁড়ানোর বার্তা দেন। সেই রিভাবা ব্যস্ত জীবন থেকে সময় বের করে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে এসেছিলেন ম্যাচ দেখতে। সিএসকের হয়ে গলা ফাটিয়েছেন। জাডেজার দুর্দান্ত ফিনিশে মুগ্ধ হয়ে গিয়েছিলেন রিভাবা। তাঁর চোখে জল। ম্যাচের পর যখন ক্রিকেটারদের পরিবাররা মাঠে এলেন তখন আলাদা করে নজর কাড়লেন রিভাবা। মাথায় ঘোমটা দেওয়া জাড্ডুর স্ত্রী মাঠে প্রবেশ করেই আগে স্বামীকে প্রণাম করেন। তাঁকে দু’হাত দিয়ে টেনে তোলেন আইপিএল ফাইনালের নায়ক। এরপর উষ্ণ আলিঙ্গন।

কিছুদিন আগে পর্যন্ত যাঁরা জাডেজার দ্রুত আউট হওয়ার কামনা করতেন, তাঁরাই আজ জাড্ডুর বন্দনায় রত। ফাইনালের ওই শেষ দুই বলেই যাবতীয় সমালোচনার জবাব দিয়ে দেন তিনি। ম্যাচের পর এই জয় মহেন্দ্র সিং ধোনিকে উৎসর্গ করেন। পরে টুইট করে জাডেজা লেখেন, “এটা শুধুমাত্র এমএস ধোনির জন্য। মাহি ভাই আপনার জন্য সবকিছু করতে পারি।”