Rohit Sharma: শ্যালকের বিয়েতে স্ত্রীর সঙ্গে তুখোড় নাচ রোহিতের

Rohit Sharma Dancing: শ্যালকের বিয়েতে ডান্স স্কিল দেখালেন রোহিত শর্মা। স্ত্রী রীতিকা সজদের সঙ্গে নেচে মঞ্চ কাঁপালেন হিটম্যান।

Rohit Sharma: শ্যালকের বিয়েতে স্ত্রীর সঙ্গে তুখোড় নাচ রোহিতের
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2023 | 3:51 PM

মুম্বই: রোহিতের এই প্রতিভার কথা জানা ছিল না অনুরাগীদের। বরং মাঠে-ঘাটে, বিভিন্ন অনুষ্ঠানে বিরাট কোহলিকে জমিয়ে নাচ করতে দেখা গিয়েছে। নাদুসনুদুস চেহারার ক্যাপ্টেন রোহিত শর্মা (Rohit Sharma) সেদিকের ধার মাড়াননি। এ বার হিটম্যানকেও দেখা গেল ডান্স ফ্লোর কাঁপাতে। স্ত্রী রিতিকার ভাই কুণালের বিয়ে উপলক্ষে রোহিতের নাচ ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। হিটম্যানের নাচ (Dancing) দেখে রোহিতের পরনে কালো কুর্তা ও পাজামা, গলায় লাল ওড়না। রিতিকার পরনে ছিল লেহেঙ্গা। এই সাজেই ডান্স ফ্লোর মাতিয়ে দিলেন স্বামী-স্ত্রী। রোহিতকে দেখা গেল টাকা ওড়ানোর ভঙ্গি করতে। বোঝাই যাচ্ছে, শ্যালকের বিয়ে উপলক্ষে দারুণ মুডে রয়েছেন ক্যাপ্টেন। বিস্তারিত রইল TV9 Banglaর এই প্রতিবেদনে।

রোহিতের নাচ যখন ভাইরাল তখন মুম্বইয়ে চলছে ভারত-অস্ট্রেলিয়া ওডিআই সিরিজের প্রথম ম্যাচ। শ্যালকের বিয়ের জন্যই শুক্রবারের ম্যাচ থেকে ছুটি নিয়েছেন রোহিত। বিয়েবাড়ি শেষ হলে বিশাখাপট্টনমে দ্বিতীয় ওডিআই ম্যাচ থেকে দলের সঙ্গে যুক্ত হবেন রোহিত। ফের কাজে ফেরার আগে পরিবার, আত্মীয় স্বজন ও বন্ধুবান্ধবদের সঙ্গে জমিয়ে বিয়ে উপলক্ষে গেট টুগেদার দারুণ উপভোগ করছেন জাতীয় দলের ক্যাপ্টেন। রোহিতেপ নাচের যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে সেটি গায়ে হলুদের দিনের। ১৪ সেকেন্ডের ভিডিয়োতে দেখা যাচ্ছে রোহিত-রিতিকার সঙ্গে নাচছেন দুলহে রাজা কুণালও।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওডিআই সিরিজের প্রথম ম্যাচ খেলা হচ্ছে ওয়াংখেড়ে স্টেডিয়ামে। রোহিতের পরিবর্তে নেতৃত্বে হার্দিক পান্ডিয়া। তিন ম্যাচের ওডিআই সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচগুলি হবে যথাক্রমে বিশাখাপট্টনম এবং চেন্নাইয়ে। দ্বিতীয় ম্যাচটি রয়েছে রবিবার। তৃতীয় তথা শেষ ম্যাচ খেলা হবে ২২ মার্চ। টেস্ট সিরিজ জিতলেও রোহিতকে ব্যাট হাতে পুরনো ছন্দে পাওয়া যায়নি। বছর শেষে ওডিআই বিশ্বকাপ। তার আগে ছন্দে ফেরার চ্যালেঞ্জ ভারতীয় দলের অধিনায়কের সামনে।