Rohit Sharma: যে রেকর্ড কেউ গড়তে চান না, তাতে জুড়ল রোহিত শর্মার নাম!

IPL 2024, MI vs KKR: শুধুমাত্র ব্যাটিংয়ে ব্যবহার করা হয় মুম্বই ইন্ডিয়ান্সের প্রাক্তন অধিনায়ক রোহিতকে। যদিও ব্যাট হাতে ভরসা দিতে পারেননি। মাত্র ১১ রান করেই কেকেআরের স্পিনার সুনীল নারিনের শিকার হন রোহিত। আর এই আউটেই রেকর্ড বুকে রোহিত শর্মা। যে রেকর্ডে কেউই নাম লেখাতে চান না। পছন্দ না হলেও এই রেকর্ডে নাম জুড়ল রোহিত শর্মার।

Rohit Sharma: যে রেকর্ড কেউ গড়তে চান না, তাতে জুড়ল রোহিত শর্মার নাম!
Image Credit source: BCCI
Follow Us:
| Edited By: | Updated on: May 04, 2024 | 6:18 PM

এ বারের আইপিএলেও সেই অর্থে ছন্দে নেই রোহিত শর্মা। ওয়াংখেড়েতে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে একটি সেঞ্চুরির ইনিংস খেলেছিলেন। যদিও মুম্বই ইন্ডিয়ান্স জিততে পারেনি। আগের রাতে কলকাতা নাইট রাইডার্সের কাছে হেরেছে মুম্বই ইন্ডিয়ান্স। ওয়াংখেড়েতে এক যুগ পর মুম্বই ইন্ডিয়ান্সকে হারানোর রেকর্ড গড়েছে কলকাতা নাইট রাইডার্স। মাত্র ১৭০ রান তাড়ায় নেমে কালঘাম ছুটেছে মুম্বই ইন্ডিয়ান্সের।

ওয়াংখেড়েতে কেকেআরের বিরুদ্ধে ইমপ্যাক্ট পরিবর্ত হিসেবে নামানো হয় রোহিত শর্মাকে। তাঁর হালকা চোট ছিল বলেই দলের তরফে জানানো হয়েছে। সে কারণে শুধুমাত্র ব্যাটিংয়ে ব্যবহার করা হয় মুম্বই ইন্ডিয়ান্সের প্রাক্তন অধিনায়ক রোহিতকে। যদিও ব্যাট হাতে ভরসা দিতে পারেননি। মাত্র ১১ রান করেই কেকেআরের স্পিনার সুনীল নারিনের শিকার হন রোহিত। আর এই আউটেই রেকর্ড বুকে রোহিত শর্মা। যে রেকর্ডে কেউই নাম লেখাতে চান না।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ইতিহাসে এই নিয়ে অষ্টম বার সুনীল নারিনের শিকার রোহিত শর্মা। টুর্নামেন্টের ইতিহাসে কোনও এক ব্যাটারকে সবচেয়ে বেশি বার আউটের রেকর্ড এখন কেকেআর স্পিনারের দখলে। একই বোলারের বিরুদ্ধে সবচেয়ে বেশি বার আউটের নিরিখে দ্বিতীয় স্থানে রয়েছেন বিরাট কোহলি। রাজস্থান রয়্যালসের মিডিয়াম পেসার সন্দীপ শর্মা তাঁকে সাত বার আউট করেছেন।

এ বারের আইপিএলে টানা আট ইনিংস অপরাজিত থাকা মহেন্দ্র সিং ধোনি তৃতীয় স্থানে। জাহির খানের বোলিংয়ে তিনিও সাত বার আউট হয়েছেন। এ মরসুমে অবশ্য মাত্র এক ম্যাচেই আউট হয়েছেন ধোনি। সেটিও রান আউট।