Shubman Gill: ব্রেকিং নিউজ, রাজি সচিন…জামাই শুভমন!

পঞ্জাব কা পুত্তর-এর ব্যাট পিছনে ফেলে দিয়েছে বিরাট কোহলি, সচিন তেন্ডুলকরদের। আরও একাধিক রেকর্ড ভেঙেছে গিলের ব্যাটে।

Shubman Gill: ব্রেকিং নিউজ, রাজি সচিন...জামাই শুভমন!
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jan 18, 2023 | 11:30 PM

কলকাতা: ভারতীয় ক্রিকেটের আকাশে বাতাসে এখন একটাই নাম। শুভমন গিল (Shubman Gill)। বুধবার নিজামের শহর হায়দরাবাদে নিউজিল্যান্ডের বিরুদ্ধে (India vs New Zealand) কেরিয়ারের স্মরণীয় ওডিআই ইনিংস খেলেছেন শুভমন। ২০৮ রানের বিশাল দ্বিশতরান। পঞ্জাব কা পুত্তর-এর ব্যাট পিছনে ফেলে দিয়েছে বিরাট কোহলি, সচিন তেন্ডুলকরদের। আরও একাধিক রেকর্ড ভেঙেছে গিলের ব্যাটে। ২৩ বছরের ব্যাটারের ইনিংস হাঁ করে দেখেছেন ক্রিকেটপ্রেমীরা। এ হেন শুভমনের ডাবল সেঞ্চুরির পর টুইটারে ট্রেন্ডিং #sara। কিন্তু কেন? তুলে ধরল TV9 Bangla

সচিন তেন্ডুলকরের মেয়ে সারা সঙ্গে শুভমনের সম্পর্ক নিয়ে গুঞ্জন বহুদিনের। একই ক্যাপশন দিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করতেন দু’জনে। শুভমন সেঞ্চুরি করলে সারা ইনস্টা স্টোরিতে ভেসে উঠত লাভ ইমোজি। গতবছর হঠাৎ ছন্দপতন। শোনা গিয়েছিল, শুভমনের মন এক সারা থেকে টপকে অন্য সারায় গিয়ে বসেছে। অর্থাৎ, সচিন কন্যা সারার সঙ্গে ব্রেক আপের পর ডেট করছেন অভিনত্রী সারা আলি খানকে। ম্যাক পতৌদির নাতনির সঙ্গে রেস্তরাঁয় বসে নৈশভোজেও দেখা গিয়েছে দু’জনকে। তবে সবটাই অনুমানের উপর। কারণ এই বিষয়ে শুভমন বা দুই সারা’র মধ্যে কেউই মুখ খোলেননি। যাই হোক, বর্তমানে ব্যক্তিগত সম্পর্কের চেয়ে ব্যাট হাতে শিরোনামে রয়েছেন মিস্টার গিল। শ্রীলঙ্কার বিরুদ্ধে সেঞ্চুরি করেছিলেন। বুধবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে হাঁকালেন ডাবল সেঞ্চুরি (২০৮ রান)। শুভমনের ব্যাট চওড়া হতেই টুইটারে ট্রেন্ডিং সারা। নেটিজেনরা মজার খেলায় নেমেছেন। সারাকে নিয়ে কয়েকশো টুইট।

নেটিজেনরা বলছেন, এ বার আর সারার সঙ্গে সম্পর্ক নিয়ে সচিন তেন্ডুলকরের আপত্তি থাকবে না। মাস্টার ব্লাস্টার এই সম্পর্কে রাজি। ডাবল সেঞ্চুরির পর পঞ্জাব কা পুত্তর শুভমনের সঙ্গে মরাঠি সুন্দরী সারার বাগদানের ঘোষণাও নাকি করে দিয়েছেন সচিন। অনেকে ‘ব্রেকিং নিউজ’ কথাটি লিখে টুইটারে সারা ও শুভমনে ছবি পোস্ট করেছেন। পোস্টগুলি যে নিছকই মজার, তা বলাই বাহুল্য। অনেকে আবার লিখছেন, এমন পোস্ট দেখে অভিনেত্রী সারা আলি খানের মন খারাপ হয়ে যাবে। সব মিলিয়ে ব্যাট হাতে ঝলসে ওঠার দিনেও ব্যক্তিগত জীবন নিয়েও শিরোনামে তেইশ বছরের শুভমন গিল।

ওডিআই ক্রিকেটে ডাবল সেঞ্চুরি করা কনিষ্ঠ ক্রিকেটার এখন শুভমন গিল। ২০২২ সালের ডিসেম্বরে এই রেকর্ড ছিল ঈশান কিষাণের ঝুলিতে। গত বছরের ডিসেম্বরে বাংলাদেশ সফরে গিয়ে তাদের বিরুদ্ধে ২৪ বছর ১৪৫ দিনের ঈশান ডাবল সেঞ্চুরি করেছিলেন। আজ. বুধবার ২০৮ রানের অনবদ্য ইনিংস উপহার দেওয়া গিলের বয়স ২৩ বছর ১৩২ দিন। ওডিআই বিশ্বকাপে ঝড় তোলার জন্য তৈরি হচ্ছেন তিনি।