Shaheen Afridi: মাঠের বাইরে বড় প্রাপ্তি; বাবা হলেন আফ্রিদি, দাদু হলেন আফ্রিদি

Pakistan Cricket: এর আগে পাকিস্তানের কোচ জেসন গিলেস্পি জানিয়েছিলেন, স্ত্রীর পাশে থাকার জন্য বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টে হয়তো খেলবেন না শাহিন। তেমনটা অবশ্য হয়নি। এখন শোনা যাচ্ছে দ্বিতীয় টেস্টে শাহিনকে নাও দেখা যেতে পারে।

Shaheen Afridi: মাঠের বাইরে বড় প্রাপ্তি; বাবা হলেন আফ্রিদি, দাদু হলেন আফ্রিদি
Shaheen Afridi: মাঠের বাইরে বড় প্রাপ্তি; বাবা হলেন আফ্রিদি, দাদু হলেন আফ্রিদিImage Credit source: X
Follow Us:
| Updated on: Aug 24, 2024 | 5:59 PM

কলকাতা: শোনা গিয়েছিল বাংলাদেশের বিরুদ্ধে রাওয়ালপিন্ডি টেস্টে খেলবেন না পাক তারকা বোলার শাহিন শাহ আফ্রিদি। কিন্তু তেমনটা দেখা যায়নি। বরং তিনি মুশফিকুর রহিমদের বিরুদ্ধে ব্যাটিং ও বোলিং দুটোই করেছেন। তিনি যখন বাংলাদেশের বিরুদ্ধ টেস্ট (Test) ম্যাচ খেলতে ব্যস্ত, তারই মাঝে মাঠের বাইরে পেয়েছেন দারুণ খবর। বাবা হলেন পাকিস্তানের জোরে বোলার শাহিন। আনসা ও শাহিনের পুত্র সন্তান হয়েছে। একদিকে যেমন বাবা হলেন আফ্রিদি, তেমনই দাদু হলেন আফ্রিদি। কারণ, শাহিন আফ্রিদি (Shaheen Afridi) হলেন প্রাক্তন পাক তারকা শাহিদ আফ্রিদির জামাই।

পাকিস্তানের তারকা শাহিদ আফ্রিদি ও আনসা আফ্রিদি তাঁদের ছেলের নাম রেখেছেন আলি ইয়ার শাহিন আফ্রিদি। সোশ্যাল মিডিয়ায় জুনিয়র শাহিন আফ্রিদির ছবি ভাইরাল হয়েছে। শাহিন ও আনসার পুত্র সন্তানের জন্মের জন্য পাকিস্তানের সোনাজয়ী অলিম্পিয়ান আর্শাদ নাদিম শুভেচ্ছা জানিয়ে বার্তা দিয়েছেন এক্স হ্যান্ডেলে।

এই খবরটিও পড়ুন

বাংলাদেশের বিরুদ্ধে ৩০ ওভার বোলিং করেন শাহিন আফ্রিদি। টাইগার্সদের বিরুদ্ধে উইকেট নিয়ে সেলিব্রেট করার সময় কোলে বাচ্চা দোলানোর ইঙ্গিত করেন শাহিন আফ্রিদি। যা থেকে বোঝা যায় সেই উইকেট তিনি তাঁর সদ্যোজাত পুত্রকে উৎসর্গ করেছেন।

এর আগে পাকিস্তানের কোচ জেসন গিলেস্পি জানিয়েছিলেন, স্ত্রীর পাশে থাকার জন্য বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টে হয়তো খেলবেন না শাহিন। তেমনটা অবশ্য হয়নি। এখন শোনা যাচ্ছে দ্বিতীয় টেস্টে শাহিনকে নাও দেখা যেতে পারে। পুত্র সন্তান ও স্ত্রীর সঙ্গে সময় কাটানোর জন্য দ্বিতীয় টেস্ট থেকে ছুটি নিতে পারেন শাহিন আফ্রিদি। পাক তারকা বোলার অবশ্য এ বিষয়ে কিছু জানাননি।