Shikhar Dhawan: পরণে পুলিশের পোশাক, ‘সিংঘম’ অবতারে চমকে দিলেন ধাওয়ান

তরুণ প্রতিভাদের আগমনের কারণে জাতীয় দলে ব্রাত্য ভারতীয় ক্রিকেট দলের অভিজ্ঞ ও বিধ্বংসী ওপেনার শিখর ধাওয়ান। যাইহোক, এ বার তাঁকে আইপিএল ২০২৩-এ পাঞ্জাব কিংসের অধিনায়কত্ব করতে দেখা যাবে।

Shikhar Dhawan: পরণে পুলিশের পোশাক, 'সিংঘম' অবতারে চমকে দিলেন ধাওয়ান
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 9:30 AM

নয়াদিল্লি: ভারতীয় ক্রিকেট দলের তারকা ওপেনার শিখর ধাওয়ান সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। একসময় বিধ্বংসী ব্যাটে দর্শকদের মনোরঞ্জন করতেন। এখন মজার রিলস ভিডিয়ো পোস্ট করেন। ব্যক্তিগত জীবনের সঙ্গে সম্পর্কিত ছবি এবং ভিডিয়ো শেয়ার করেন। অনুরাগীরা সে সব বেশ পছন্দও করেন। ভারতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে বেশ কিছু রিল শেয়ার করেছেন তিনি। মাঝেসাঝে অভিনেতা, অভিনেত্রীদের সঙ্গেও রিল শেয়ার করতে দেখা গিয়েছে তাঁকে। ক্রিকেট না খেললে অনায়াসে একজন কৌতূক অভিনেতা হতে পারতেন শিখর (Shikhar Dhawan), এমনটাই মনে করেন অনেকে। বর্তমানে শিখরের আরও একটি রিলস ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ভাইরাল হচ্ছে। যেখানে জাতীয় দলের ক্রিকেটারকে পুলিশের পোশাকে দেখা গিয়েছে। যেখানে গুন্ডাদের প্রচণ্ড মারধর করছেন তিনি। গব্বরের স্টাইল অনেকটা রোহিত শেট্টির সিনেমা সিংঘমের আদলে। ব্যাকগ্রাউন্ডেও বাজছে সিংঘম (Singham) গানটি। বিস্তারিত TV9 Bangla-র এই ভিডিয়ো।

শিখর ধাওয়ান তাঁর অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে যে ভিডিওটি শেয়ার করেছেন সেখানে বলিউড অভিনেতা অজয় ​​দেবগণের সিংঘম ছবির মতো পুলিশের ইউনিফর্মে দেখা যাচ্ছে তাঁকে। শুধু তাই নয়, সিংঘমের স্টাইলে গুন্ডাদেরও মারধর করছেন তিনি। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে সিংঘম সিনেমার গানও। ধাওয়ানকে এই নতুন লুকে দেখে অবাক তাঁর ফ্যানরা। ভিডিয়োতে নানাজনের নানা মন্তব্য। ভিডিয়োটির ক্যাপশনে গব্বর ক্যাপশনে লিখেছেন, “খুব শীঘ্রই নতুন চমক নিয়ে আসছেন তিনি।” তাহলে কি জাতীয় দলে দীর্ঘদিন সুযোগ না পেয়ে পাকাপাকিভাবে অভিনয়ে মন দিচ্ছেন ধাওয়ান। কিছুদিন আগেই অভিনেত্রী হুমা কুরেশির সঙ্গে একটি সিনেমার দৃশ্যে দেখা গিয়েছিল গব্বরকে। কিছুদিন আগে হুমার সঙ্গে বিয়ে সংক্রান্ত একটি মজার রিলস পোস্ট করেন ক্রিকেটার। সেটিও ব্যপক ভাইরাল হয়।

ক্রিকেট কেরিয়ারের দিকে চোখ রাখলে দেখা যাবে,  অভিজ্ঞতার ঝুলি পরিপূর্ণ হলেও শিখর ধাওয়ান ভারতের হয়ে বর্তমানে কোনও ফর্ম্যাটেই খেলার সুযোগ পাচ্ছেন না। বয়স, ফর্মহীনতা ও ওপেনিংয়ে শুভমন গিল, ঈশান কিষাণের মতো তরুণদের আগমনে জায়গা খুইয়েছেন। বিশেষজ্ঞরা মনে করছেন, টিম ইন্ডিয়ার নীল জার্সিতে ধাওয়ানকে দেখতে পাওয়া আর সম্ভব নয়। নির্বাচকদের ভাবনায় না থাকলেও এখনও ওডিআই বিশ্বকাপ খেলার স্বপ্ন দেখছেন ধাওয়ান। কিছুদিন পরই পঞ্জাব কিংসের হয়ে আইপিএলে খেলতে দেখা যাবে তাঁকে।