Shreyas Iyer: অনেক বড় অফার, চ্যাম্পিয়ন ক্যাপ্টেন শ্রেয়স আইয়ার নিজেই KKR ছাড়ছেন!

IPL, KKR: আইপিএল জয়ী ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনির সিএসকেতে ভবিষ্যৎ নিয়ে বিগত কয়েকদিন ধরে জোর চর্চা হয়েছে। এ বার তেমনই চর্চা হওয়ার জোগাড় হয়েছে ১৭তম আইপিএলের চ্যাম্পিয়ন নাইট টিমের ক্যাপ্টেন শ্রেয়স আইয়ারকে নিয়ে।

Shreyas Iyer: অনেক বড় অফার, চ্যাম্পিয়ন ক্যাপ্টেন শ্রেয়স আইয়ার নিজেই KKR ছাড়ছেন!
Shreyas Iyer: অনেক বড় অফার, চ্যাম্পিয়ন ক্যাপ্টেন শ্রেয়স আইয়ার নিজেই KKR ছাড়ছেন!
Follow Us:
| Updated on: Oct 25, 2024 | 2:31 PM

কলকাতা: অপেক্ষার আর মাত্র কয়েকটা দিন। পঁচিশের আইপিএলের মেগা নিলামের (IPL 2025 Auction) আগে রিটেনশন লিস্ট জমা দিতে হবে ১০ ফ্র্যাঞ্চাইজিকে। তার জন্য বোর্ড ডেডলাইন দিয়েছে ৩১ অক্টোবর। এই পরিস্থিতিতে ভারতীয় ক্রিকেট মহলে দফায় দফায় নানা আইপিএল টিম, একাধিক ক্রিকেটারকে নিয়ে আলোচনা হচ্ছে। জানা গিয়েছে, লোকেশ রাহুল, ঋষভ পন্থের মতো ক্রিকেটারদের আইপিএলের মেগা নিলামে দেখা যেতে পারে। এ বার হঠাৎ করেই জানা গিয়েছে অনেক বড় অফার পেয়েছেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়স আইয়ার (Shreyas Iyer)। যে কারণে তিনি নাইট শিবির ছেড়ে অন্য দলে যেতে পারেন। আসল সত্যিটা কী?

আইপিএল জয়ী ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনির সিএসকেতে ভবিষ্যৎ নিয়ে বিগত কয়েকদিন ধরে জোর চর্চা হয়েছে। এ বার তেমনই চর্চা হওয়ার জোগাড় হয়েছে ১৭তম আইপিএলের চ্যাম্পিয়ন নাইট টিমের ক্যাপ্টেন শ্রেয়স আইয়ারকে নিয়ে। কলকাতা নাইট রাইডার্সের পক্ষ থেকে রিটেন করা ক্রিকেটারদের নাম এখনও জানানো হয়নি। শ্রেয়স আইয়ারকে কেকেআর যে রিটেন করবেই, তেমন খবরও শোনা যায়নিয এই পরিস্থিতিতে ইএসপিএনক্রিকইনফোর এক রিপোর্ট অনুযায়ী, শ্রেয়স আইয়ার কেকেআরের থেকে ভালো অফার পেয়েছেন অন্য দলের কাছে। তাই তিনি সেই বড় অফার নিয়ে ভাবতে পারেন।

এই খবরটিও পড়ুন

সূত্রের খবর, লখনউ সুপার জায়ান্টসের ক্যাপ্টেন কেএল রাহুলের মান ভাঙেনি। গত আইপিএলে তাঁর সঙ্গে লখনউয়ের মালিক সঞ্জীব গোয়েঙ্কার ঝামেলা হয়েছিল। যা প্রকাশ্যে এসেছিল সঞ্জীব গোয়েঙ্কার আচরণের জন্যই। তাই রাহুলের জায়গায় লখনউ সুপার জায়ান্টস চাইছে অন্য এক ক্যাপ্টেনকে। সেখানেই শ্রেয়সকে দেখা যেতে পারে বলে শোনাও যাচ্ছে। কিং খানের কেকেআর কি ছেড়ে দেবে তাঁদের চ্যাম্পিয়ন ক্যাপ্টেনকে? ঠিক কী ঘটতে পারে, তা অনেকটাই পরিষ্কার হয়ে যাবে কেকেআর যখন রিটেন করা ক্রিকেটারদের তালিকা দেবে।