Rinku Singh : সিক্সার কিং’য়ে মজে গিয়েছেন সুন্দরী, মালদ্বীপে রিঙ্কুর সঙ্গী কে?

Rinku Singh Maldives vacation : রিঙ্কুর ভ্যাকেশনের ছবি দেখে চক্ষু ছাড়াবড়া হয়েছে নেটিজেনদের। হাজারো মন্তব্যের মাঝে একটি কমেন্টে চোখ গেঁথে গিয়েছে সকলের।

Rinku Singh : সিক্সার কিং'য়ে মজে গিয়েছেন সুন্দরী, মালদ্বীপে রিঙ্কুর সঙ্গী কে?
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2023 | 8:45 AM

কলকাতা: রিঙ্কু সিংয়ের ইনস্টাগ্রামে হঠাৎই মহিলা অনুরাগীদের উঁকিঝুঁকি। মালদ্বীপ ভ্রমণে গিয়ে কয়েকটি শার্টলেস ছবি পোস্ট করেন কেকেআর তারকা। তাতেই হইচই চরমে। আলিগড়ের ক্রিকেটারের বিদেশ ভ্রমণের ছবিগুলিতে মহিলা অনুরাগীদের কমেন্টের বন্যা। খোলা গায়ে অ্যাবস স্পষ্ট। সুইমিং পুলের আধ গলা জলে কেকেআর (KKR) তারকার ছবিগুলি রীতিমতো আগুন ঝরাচ্ছে। এখন প্রশ্ন হচ্ছে, রিঙ্কু কি মালদ্বীপের মতো অপূর্ব জায়গায় একাই ছুটি কাটাতে গিয়েছেন? নাকি সঙ্গে রয়েছে কোনও সঙ্গীনি? অনুরাগীদের প্রশ্ন, একা গেলে ছবিগুলিই কে তুলছেন? সিক্সার কিং রিঙ্কু সিংয়ের মহিলা অনুরাগীর অভাব নেই। কিন্তু ক্রিকেটে নিবেদিত প্রাণ রিঙ্কুর (Rinku Singh) কোনও বান্ধবীর খোঁজ পাওয়া যায়নি। কেকেআর ব্যাটার বিদেশে ছুটি কাটানোর ছবি পোস্ট করতেই তাঁকে ‘হিরো’ বলে সম্বোধন করেছেন এক সুন্দরী। ওই মহিলার সঙ্গে রিঙ্কুর সম্পর্কের খোঁজ পেতে উঠেপড়ে লেগেছেন নেটিজেনরা। সত্যিই কি সুন্দরীর সঙ্গে রিঙ্কুর কোনও সম্পর্ক রয়েছে? মহিলাটিই বা কে? বিস্তারিত রইল TV9 Bangla Sports-র এই প্রতিবেদনে।

আইপিএলের পর নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন ক্রিকেটাররা। যুজবেন্দ্র চাহালকে দেখা গিয়েছে ধনশ্রীর সঙ্গে কোনও এক জঙ্গলে বেড়াতে গিয়েছেন। পিছিয়ে নেই রিঙ্কু সিংও। মুম্বই থেকে বিমান ধরে পৌঁছে গিয়েছেন মালদ্বীপে। বিচের ধারে দারুণ সময় কাটাচ্ছেন। সঙ্গে চলছে দুর্দান্ত সব ফোটেসেশন। রিঙ্কুর ভ্যাকেশনের ছবি দেখে চক্ষু ছাড়াবড়া হয়েছে নেটিজেনদের। হাজারো মন্তব্যের মাঝে একটি কমেন্টে চোখ গেঁথে গিয়েছে সকলের। এক সুন্দরী রিঙ্কুর ছবি দেখে ‘হিরো’ বলে সম্বোধন করেন। ব্যাস, আর যায় কোথায়। সুন্দরীর পরিচয় জানতে খোঁজ খোঁজ রব। মহিলার প্রোফাইলে ঢুঁ মারার পর বোঝা গেল, তিনি হলেন শাহনীল গিল। শুভমন গিলের বোন। রিঙ্কু ও গিল বেশ কয়েকটা বছর কলকাতা নাইট রাইডার্স টিমে একসঙ্গে কাটিয়েছেন। সেই সুবাদে শাহনীলের সঙ্গে বন্ধুত্ব রয়ে গিয়েছে রিঙ্কুর। পরিচয় জানার পরও অনেকে তাঁদের মধ্যে ‘লাভ অ্যাঙ্গেল’ খোঁজার চেষ্টা চালিয়েছেন!

আইপিএলের জগতে নতুন না হলেও টুর্নামেন্টের ১৬তম সংস্করণ স্মরণীয় হয়ে থাকবে রিঙ্কু সিংয়ের কাছে। পাঁচ বলে পাঁচ ছক্কা হাঁকিয়ে কেকেআরকে অবিশ্বাস্য জয় এনে দিয়েছিলেন। সেই শুরু। টুর্নামেন্ট শেষ করেছেন ৪৭৪ রান নিয়ে। যে এ বারের মরসুমে কেকেআর দলের সর্বাধিক রান। ফিনিশার রিঙ্কুর প্রশংসায় পঞ্চমুখ দেশ বিদেশের নামী ক্রিকেট ব্যক্তিত্বরা। অনুরাগী থেকে ক্রিকেট বিশেষজ্ঞদের বিশ্বাস, জাতীয় দল থেকে রিঙ্কুর ডাক এল বলে। আলিগড়ের ক্রিকেটার অবশ্য সেসব নিয়ে বেশি মাথা ঘামাতে রাজি নন। আইপিএলের পর বিভিন্ন সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ভারতীয় দলে ডাক পাওয়া নিয়ে বেশি ভাবছেন না। কারণ, বেশি ভাবলে খামোখা টেনশনে ভুগবেন। আর যদি ডাক না আসে? মনে আশা রাখতে চান না রিঙ্কু। জাতীয় দলে ডাক এলে আসবে। আপাতত রিঙ্কু কুমার সিং পুরোপুরি ভ্যাকেশন মোডে।