IPL: আজ সন্ধেয় IPL এ বিরাট বনাম ধোনি, কোথায় দেখবেন এই বিস্ফোরক ম্যাচ?

RCB vs CSK, IPL: আজ সন্ধেতে আইপিএলের ম্যাচে মুখোমুখি হতে চলেছেন বিরাট-ধোনি। কি বিশ্বাস হচ্ছে না? মনে মনে ভাবছেন নিশ্চয়ই এ বারের আইপিএল শুরু হওয়ার দিনক্ষণ, ভেনু নিয়ে বিসিসিআই তো কিছুই জানায়নি। তা হলে কী ভাবে আজ সন্ধেয় দেখা যাবে বিরাট-ধোনি দ্বৈরথ? বিস্তারিত জেনে নিন

IPL: আজ সন্ধেয় IPL এ বিরাট বনাম ধোনি, কোথায় দেখবেন এই বিস্ফোরক ম্যাচ?
আজ সন্ধেয় IPL এ বিরাট বনাম ধোনি, কোথায় দেখবেন এই বিস্ফোরক ম্যাচ?
Follow Us:
| Updated on: Feb 01, 2024 | 1:37 PM

কলকাতা: দু’জনই টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন অধিনায়ক। তাঁদের মধ্যে একজন আন্তর্জাতিক ক্রিকেটকে অবসর জানিয়েছেন। আর একজন এখনও দেশের জার্সি গায়ে চাপিয়ে দাপিয়ে খেলে চলেছেন। দীর্ঘ সময় ভারতীয় টিমে তাঁরা ছিলেন সতীর্থ। এ বার ফের তাঁরা মুখোমুখি। জাতীয় দলের কোনও ম্যাচে নয়। আসলে তাঁরা এ বার একে অপরের প্রতিপক্ষ। কথা হচ্ছে টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) ও বিরাট কোহলিকে (Virat Kohli) নিয়ে। ধোনি জাতীয় দল থেকে অবসর নেওয়ার পর শুধু আইপিএলেই খেলেন। চেন্নাই সুপার কিংসকে গত বার তিনি চ্যাম্পিয়ন বানিয়েছিলেন। আর আইপিএলের জন্মলগ্ন থেকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে খেলেন বিরাট কোহলি। আজ সন্ধেতে আইপিএলের ম্যাচে মুখোমুখি হতে চলেছেন বিরাট-ধোনি। কি বিশ্বাস হচ্ছে না? মনে মনে ভাবছেন নিশ্চয়ই এ বারের আইপিএল শুরু হওয়ার দিনক্ষণ, ভেনু নিয়ে বিসিসিআই তো কিছুই জানায়নি। তা হলে কী ভাবে আজ সন্ধেয় দেখা যাবে বিরাট-ধোনি দ্বৈরথ? বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

এ কথা সম্পূর্ণ সত্য যে, আজ সন্ধেতে দেখা যাবে আরসিবি বনাম সিএসকের আইপিএল ম্যাচ। সন্ধে ৭.৩০ মিনিট নাগাদ স্টার স্পোর্টস চ্যানেলে দেখা যাবে সেই ম্যাচ। তবে এটি কোনও নতুন ম্যাচ নয়। তা হলে কোন ম্যাচ উপভোগ করবেন বিরাট-ধোনিদের ভক্তরা? আসলে, আইপিএলের সম্প্রচারকারী চ্যানেল স্টার স্পোর্টসে জানুয়ারি মাসে ক্রিকেট প্রেমীদের জন্য এক বিশেষ উদ্যোগ নেওয়া হয়েছিল। তাতে ক্রিকেট প্রেমীদের ১৬ বছরের আইপিএলের ইতিহাসে সবচেয়ে অনবদ্য প্রতিযোগিতা হওয়া একটি ম্যাচ বেছে নেওয়ার সুযোগ দেওয়া হয়েছিল। স্টার স্পোর্টসের হোয়াটসঅ্যাপ চ্যানেল ও ইন্সটাগ্রাম চ্যানেলে ভোট দেওয়া গিয়েছিল। সেখানেই আইপিএল প্রেমীরা বেছে নিয়েছেন আরসিবি বনাম সিএসকের একটি ম্যাচকে। সেটি হয়েছিল ২০১৮ সালে।

আজ রাতে সকলে RCB vs CSK আইপিএল ম্যাচ দেখতে পাবেন। তার আগে ফিরে দেখা যাক ২০১৮ সালের আরসিবি বনাম সিএসকে ম্যাচ কেমন হয়েছিল। বেঙ্গালুরুর হোম ম্যাচ ছিল সেটি। টস জিতে আরসিবিকে ব্যাটিংয়ে পাঠিয়েছিলেন সিএসকে নেতা ধোনি। প্রথমে ব্যাটিং করে ৮ উইকেট হারিয়ে ২০৫ রান তোলে আরসিবি। ওপেনার কুইন্টন ডি’কক ৫৩, তিনে নেমে এবিডি ৬৮ এবং বিরাট ১৮ করেন। রান তাড়া করতে নেমে ২ বল বাকি থাকতেই কাঙ্খিত জয় তুলে নেয় সিএসকে। অম্বাতি রায়াডু ৮২ রানের ইনিংস উপহার দেন। ক্যাপ্টেন মাহি ৭০ রানে অপরাজিত থাকেন। এবং তিনি ছক্কা হাঁকিয়ে ওই ম্যাচ জেতান চেন্নাইকে।