Sunil Narine: সাফল্যেও এত ঠান্ডা কেন, কোন মন্ত্রে পাল্টেছেন সুনীল নারিন?

KKR, IPL 2024: ক্যারিবিয়ান তারকা সুনীল নারিন দীর্ঘদিন কেকেআরের সদস্য। কিন্তু তাঁকে উচ্ছ্বাস প্রকাশ করতে খুবই কমই দেখেছেন কলকাতা নাইট রাইডার্সের সমর্থকরা। নারিন কি হাসেন না? ঠিক তা নয়। ২২ গজে এখন বিভিন্ন রকমের সেলিব্রেশন করতে দেখা যায় ক্রিকেটারদের। সেখানেই যেন ব্যতিক্রমী সুনীল নারিন।

Sunil Narine: সাফল্যেও এত ঠান্ডা কেন, কোন মন্ত্রে পাল্টেছেন সুনীল নারিন?
Sunil Narine: সাফল্যেও এত ঠান্ডা কেন, কোন মন্ত্রে পাল্টেছেন সুনীল নারিন?Image Credit source: BCCI
Follow Us:
| Updated on: May 10, 2024 | 6:55 PM

কলকাতা: নাইট রাইডার্সের সবচেয়ে উচ্ছ্বাসহীন ক্রিকেটার কে? একবাক্যে সকলে বলবেন একটাই নাম। সুনীল নারিন (Sunil Narine)। ক্যারিবিয়ান তারকা দীর্ঘদিন কেকেআরের সদস্য। কিন্তু তাঁকে উচ্ছ্বাস প্রকাশ করতে খুবই কমই দেখেছেন কলকাতা নাইট রাইডার্সের সমর্থকরা। নারিন কি হাসেন না? ঠিক তা নয়। ২২ গজে এখন বিভিন্ন রকমের সেলিব্রেশন করতে দেখা যায় ক্রিকেটারদের। সেখানেই যেন ব্যতিক্রমী সুনীল নারিন। উইকেট পেলে বা ভালো রান করলে কি তা হলে নারিন খুশি হন না? তেমনটা কিন্তু নয়। নারিন উইকেট পেলে বা ভালো রান করলে উচ্ছ্বাস দেখান না ঠিকই। আর নেপথ্যে এক বিশেষ কারণও রয়েছে। সম্প্রতি তা প্রকাশ্যে এসেছে।

নাইটস ডাগআউট পডকাস্টের পঞ্চম এপিসোডে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন কেকেআরের দুই ক্যারিবিয়ান সুপারস্টার আন্দ্রে রাসেল ও সুনীল নারিন। সেখানে নারিনকে সঞ্চালক প্রশ্ন করেন, কেন তিনি আর আবেগের খুব একটা বহিঃপ্রকাশ করেন না। উত্তরে নারিন বলেন, ‘ছোটবেলায় আমি বাবার কাছ থেকে একটা শিক্ষা পেয়েছিলাম। আজ যাঁকে তুমি আউট করছো, কাল আবার তাঁর মুখোমুখি হতে হবে। তাই মুহূর্তটা শুধু উপভোগ করো। খুব বাড়াবাড়ি রকমের উচ্ছ্বাস দেখিও না।’ ক্যারিবিয়ান তারকা সেটাই মেনে চলেন। আগামিকাল রয়েছে ইডেনে কেকেআরের ম্যাচ। প্রতিপক্ষ মুম্বই ইন্ডিয়ান্স। সেই ম্যাচেও উইকেট পেলে, ভালো রান করলে হয়তো সেলিব্রেট করবেন না নারিন।

এরই মাঝে কলকাতা নাইট রাইডার্সের সোশ্যাল মিডিয়া টিম সুনীল নারিনকে দিয়ে একটি ভিডিয়ো বানিয়েছেন। যেখানে দেখা যায় দেখা যায় নারিন একটি ট্রেন্ডিং রিল (মালয়ালম সিনেমা Aavesham এর) করেছেন। সেখানে দেখা যায় নারিনের এই মরসুমে রান সংগ্রহ ৪৬১। তিনি উইকেট নিয়েছেন ১৪টি। ৩২টি ছয় মেরেছেন। ৬.৬ ইকোনমি। একটি দেওয়ালের এক প্রান্ত থেকে অপরপ্রান্তে তাকিয়ে দেখেন নারিন। ভিডিয়োর শেষে ছাড়া তাঁর কোনও রিঅ্যাকশন ছিল না। পয়েন্ট টেবলের এক নম্বরে কেকেআর লেখাটি স্ক্রিনে ওঠার সময় নারিনের মুখে হালকা হাসি দেখা যায়।