Virat Kohli: ভিডিয়ো: লক্ষ্মীবারের IPL ম্যাচের আগে রাবাডার সামনে হঠাৎ নাচ বিরাটের, তারপর…

Watch Video: পঞ্জাব কিংসের ঘরের মাঠে লক্ষ্মীবারের আইপিএল (IPL) ম্যাচে নামবে আরসিবি। নয়নাভিরাম ধরমশালায় বিরাট-রাবাডাদের দ্বৈরথের আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক ভিডিয়ো। যেখানে দেখা গিয়েছে পঞ্জাব কিংসের তারকা বোলার কাগিসো রাবাডার (Kagiso Rabada) সামনে হঠাৎ নাচ করছেন বিরাট কোহলি (Virat Kohli)।

Virat Kohli: ভিডিয়ো: লক্ষ্মীবারের IPL ম্যাচের আগে রাবাডার সামনে হঠাৎ নাচ বিরাটের, তারপর...
Virat Kohli: ভিডিয়ো: লক্ষ্মীবারের IPL ম্যাচের আগে রাবাডার সামনে হঠাৎ নাচ বিরাটের, তারপর...Image Credit source: X
Follow Us:
| Updated on: May 09, 2024 | 3:47 PM

কলকাতা: অপেক্ষার আর কিছুক্ষণ। তারপর পঞ্জাব কিংসের ঘরের মাঠে লক্ষ্মীবারের আইপিএল (IPL) ম্যাচে নামবে আরসিবি। নয়নাভিরাম ধরমশালায় বিরাট-রাবাডাদের দ্বৈরথের আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক ভিডিয়ো। যেখানে দেখা গিয়েছে পঞ্জাব কিংসের তারকা বোলার কাগিসো রাবাডার (Kagiso Rabada) সামনে হঠাৎ নাচ করছেন বিরাট কোহলি (Virat Kohli)। কারণ কী?

আসলে প্রোটিয়া তারকা বোলার কাগিসো রাবাডা একটি পডকাস্টে কথা বলছিলেন। সেই সময় তাঁর সামনে গিয়ে নাচতে থাকেন বিরাট কোহলি। যা দেখে হাসতে থাকেন রাবাডা। বিরাট বরাবরই নাচ করতে ভালোবাসেন। বিভিন্ন ম্যাচ চলাকালীন মাঠে কোহলিকে নানান গানের তালে নাচতে দেখা যায়। কাগিসো রাবাডা ‘উইলো টক’ পডকাস্টে বলেন, ‘সব ধরনের ফর্ম্যাটের কথা বললে বিরাট কোহলি হল সবচেয়ে কঠিন ও ধারাবাহিক ব্যাটার।’

রাবাডা ওই পডকাস্টে কথা বলতে বলতে তাঁর সামনে চলে আসেন বিরাট কোহলি। সেই পডকাস্টের সঞ্চালককে এরপর রাবাডা বলেন, তাঁর সামনে রয়েছেন কোহলি। এবং তিনি নাচ করছেন। অন্যদিকে কোহলিকে প্রোটিয়া তারকা জানান, তিনি একটি উইলো টক নামের পডকাস্টে কথা বলছেন। এরপর বিরাটকে সামনে আসতে বলেন পডকাস্টের সঞ্চালক। কোহলি এসে তাঁদের হ্যালো বলেন। বিরাট এরপর বলেন, ‘বিগ বয় কেজি এখানে।’

সঞ্চালক বিরাটকে প্রশ্ন করেন, ‘রাবাডা কেমন বোলার?’ যেহেতু ওই সময় রাবাডার কানে হেডফোন ছিল, তাই বিরাট সঞ্চালকের কথা শুনতে পাননি। এরপর নিজের মতো করে বলতে থাকেন, বরাবর আমি যেটা করি, সেটাই করব। এরপর সঞ্চালক জানতে চান, রাবাডাকে কেমন বোলার মনে করেন বিরাট। কোহলিকে সেই প্রশ্ন রাবাডা না করে বলেন, ‘ও মনে করে আমাকে দূর্বল বোলার।’ এরপর হাসতে থাকেন রাবাডা।

এক ঝলকে দেখে নিন সেই ভিডিয়ো—