Pakistan Cricket: খুঁজে বের করো সেই ক্রিকেটারদের… পাক ক্রিকেট টিমে বড় বদল চান ভারতীয় কিংবদন্তি

বাবর আজমের  (Babar Azam) নেতৃত্ব পাক ক্রিকেট (Pakistan Cricket) টিম এ বারের বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকে বিদায় নিয়েছে। এ বার পাক ক্রিকেট টিমে বড় বদল চাইছেন ভারতের কিংবদন্তি ক্রিকেটার।

Pakistan Cricket: খুঁজে বের করো সেই ক্রিকেটারদের... পাক ক্রিকেট টিমে বড় বদল চান ভারতীয় কিংবদন্তি
Pakistan Cricket: খুঁজে বের করো সেই ক্রিকেটারদের... পাক ক্রিকেট টিমে বড় বদল চান ভারতীয় কিংবদন্তিImage Credit source: X
Follow Us:
| Updated on: Jun 17, 2024 | 7:52 PM

কলকাতা: আরও একটা বিশ্বকাপ, আরও একটা হতাশাজনক পারফরম্যান্স দেখা গেল পাকিস্তানের। তীব্র সমালোচনার তির ধেয়ে আসছে বাবর আজমদের দিকে। ক্রিকেট যেমন নাম, যশ, খ্যাতি, ভালোবাসায় কোনও ক্রিকেটারকে ভরিয়ে দেয়, তার উল্টোটাও থাকে। বাবর আজমের  (Babar Azam) নেতৃত্ব পাক ক্রিকেট (Pakistan Cricket) টিম এ বারের বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকে বিদায় নিয়েছে। এ বার পাক ক্রিকেট টিমে বড় বদল চাইছেন ভারতের কিংবদন্তি ক্রিকেটার।

টি-২০ বিশ্বকাপে গ্রুপ পর্বে পাকিস্তান শুরুর ২ ম্যাচ হেরে বেশ চাপে পড়ে যায়। গ্রুপ পর্বে পরের ২টো ম্যাচ গ্রিন আর্মি জিতলেও পাকিস্তানের সুপার এইটের স্বপ্ন ভেঙে গিয়েছে। ভারতীয় কিংবদন্তি বীরেন্দ্র সেওয়াগ এই পরিস্থিতিতে জানিয়েছেন, তাঁর মনে হয় পাক ক্রিকেট টিমে আরও আগ্রাসী ক্রিকেটার প্রয়োজন। তাঁর কথায়, পাকিস্তান ক্রিকেট টিমের একাধিক ক্রিকেটার অ্যাঙ্কর ইনিংস খেলে।

ক্রিকবাজকে বীরু বলেন, ‘এখন বাবর আজম ও অন্যান্যদের ভেবে দেখার সময় এসেছে যে, টি-২০ ফর্ম্যাটে কোন পথে হাঁটলে সাফল্য পাওয়া যায়। এই টিমটা ভালো কোনও দলের বিরুদ্ধে ভালো উইকেট পেলেও জিততে পারছে না। পরের টি-২০ বিশ্বকাপে খেলতে হলে বাবর আজমের মতো বাকিরাও খেললে (অ্যাঙ্কর ইনিংস) চলবে না। ওই টিমে এমন কয়েকজন প্লেয়ার রয়েছে, যারা একই স্ট্রাইকরেট খেলছে। টি-২০ ক্রিকেটে যে স্ট্রাইকরেট ভালো নয়। ওদের উচিত পিএসএল হোক বা ঘরোয়া ক্রিকেট থেকে ভালো স্ট্রাইকরেটে খেলা ক্রিকেটারদের খুঁজে বের করা। এবং তাদের খেলার সুযোগ দেওয়া উচিত। বাবর আজম যে জায়গায় পৌঁছেছে তা একদিনে হয়নি। ওরও ধারাবাহিক হতে সময় লেগেছিল। তাই ওদের উচিত যাকেই সুযোগ দেবে, যথেষ্ট সময় দেওয়া।’