K L RAHUL : সেঞ্চুরির পর কি করলেন রাহুল? প্রকাশ্যে ড্রেসিরুমের ভিডিও

বিসিসিআইয়ের পক্ষ থেকে সেই মুহূর্তের ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, রাহুলরা যখন দিনের শেষে ড্রেসিংরুমে ফিরছেন, তখন দরজার সামনে দাঁড়িয়ে রোহত শর্মা। যিনিও এই টেস্টে ব্যাট হাতে যথেষ্ট সফল।

K L RAHUL : সেঞ্চুরির পর কি করলেন রাহুল? প্রকাশ্যে ড্রেসিরুমের ভিডিও
বাঁদিকে লর্ডসের বোর্ডে লেখা রাহুলের শতরান। ডানদিকে সেঞ্চুরির পথে কেএল রাহুল
Follow Us:
| Edited By: | Updated on: Aug 13, 2021 | 12:31 PM

লন্ডনঃ লর্ডস টেস্টে দুরন্ত সেঞ্চুরি। যার সৌজন্যে দ্বিতীয় টেস্টে ভারত প্রথম দিনের শেষে চালকের আসনে। লর্ডসে সেঞ্চুরির ফলে টেস্ট ক্রিকেটে পঞ্চম টেস্ট সেঞ্চুরি হয়ে গেল এই ওপেনারের। সেঞ্চুরি করলেন আবার কার সামনে? বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের সামনে। ২৫ বছর আগে যিনি এই মাঠেই অভিষেক সেঞ্চুরি করেছিলেন। সেঞ্চুরির পরে কি হল রাহুলকে নিয়ে। প্রকাশ্যে এল ড্রেসিংরুমের সেই ভিডিও।

বিসিসিআইয়ের পক্ষ থেকে সেই মুহূর্তের ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, রাহুলরা যখন দিনের শেষে ড্রেসিংরুমে ফিরছেন, তখন দরজার সামনে দাঁড়িয়ে রোহত শর্মা। যিনিও এই টেস্টে ব্যাট হাতে যথেষ্ট সফল। রাহুলকে প্রথমে শুভেচ্ছাজানালেন রোহিতই। এরপর লর্ডসের সেই বিখ্যাত প্যাভিলিয়নের সিড়ি বেয়ে দোতলয় উঠে এলেন লোকেশ রাহুল। সঙ্গে আজিঙ্ক রাহানে। দোতলার ড্রেসিংরুমে ঢোকার সময় সেখানে প্রথমে দাঁড়িয়ে ব্যাটিং কোচ বিক্রম রাঠোর।ব্যাটিং কোচ শুভেচ্ছা জানানোর পর হেড কোচ রিব শাস্ত্রী পিঠ চাপড়ে দেন রাহুলকে।

এরপর ড্রেসিংরুমে ঢোকার পর প্যাড-গ্লাভস নামিয়ে রাখতে পারেননি রাহুল। একের পর এক শুভেচ্ছা। পিঠ চাপড়ানি। প্রথমে বোলিং কোচ ভরত অরুণ। এরপর একে একে  মহম্মদ সিরাজ , ইশান্ত শর্মারা এগিয়ে এলেন শুভেচ্ছা জানাতে। দুরন্ত লড়াইয়ের পর একে একে শুভেচ্ছা। শুভেচ্ছা শেষে অবশেষে নিজের প্য়াড আর গ্লাভস খুলেত রাখার ফুরসত পান রাহুল।