CSK vs GT IPL 2023 Final Match Prediction : ট্রফির লক্ষ্যে আজ ফের নামছে চেন্নাই-গুজরাট, প্রার্থনা বৃষ্টি যেন না হয়

Chennai Super Kings vs Gujarat Titans Final Reserve Day Preview : ধোনির জন্য সমর্থন কেমন থাকতে পারে, তার আভাস মিলল। কিন্তু আবহাওয়ার পূর্বাভাস মিলল না। ওয়েদার রিপোর্টে বৃষ্টির সম্ভাবনা ছিল না। প্রকৃতির ওপর কারও নিয়ন্ত্রণ নেই। রবিবার চ্যাম্পিয়ন হয়ে দেখা দিল বৃষ্টিই।

CSK vs GT IPL 2023 Final Match Prediction : ট্রফির লক্ষ্যে আজ ফের নামছে চেন্নাই-গুজরাট, প্রার্থনা বৃষ্টি যেন না হয়
Image Credit source: twitter
Follow Us:
| Updated on: May 29, 2023 | 10:00 AM

অপেক্ষা ছিল ঝড়ের। গ্যালারিতে হলুদ জার্সি কিংবা টাইটান্স সমর্থকদের একটা প্রত্যাশিত ঝড় এল। কিন্তু তাঁদের উন্মাদনার কঠিন পরীক্ষা নিয়ে হতাশা করল বৃষ্টি। ব্যাটে-বলের ঝড় আর দেখা হল না। সমর্থকদের অপেক্ষা বেড়েছে, তেমনই ক্রিকেটারদেরও। দীর্ঘ দু-মাস ধরে চলছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। ট্রফির লক্ষ্যে শেষ ল্যাপে পৌঁছেছে চেন্নাই সুপার কিংস ও গুজরাট টাইটান্স। আইপিএলের ইতিহাসে সবচেয়ে সফল দল মুম্বই ইন্ডিয়ান্স পাঁচ বার ট্রফি জিতেছে। চেন্নাই সুপার কিংস দাঁড়িয়ে সেই রেকর্ড ছোঁয়ার সামনে। তেমনই টানা দ্বিতীয় বার ফাইনালে জায়গা করে নিয়েছে গুজরাট টাইটান্স। গত বারের চ্যাম্পিয়নদের সামনে সুযোগ ট্রফি ধরে রাখার। কিন্তু সেই অপেক্ষা বাড়ল। সুপার সান-ডে কারও জন্যই সুখকর হল না। অপেক্ষা আজ সন্ধ্যার। রিজার্ভ ডে-তে গড়িয়েছে আইপিএল ফাইনাল। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে চেন্নাই সুপার কিংস বনাম গুজরাট টাইটান্স ফাইনাল ম্যাচ প্রিভিউ TV9Bangla Sports-এ।

ধোনির জন্য সমর্থন কেমন থাকতে পারে, তার আভাস মিলল। কিন্তু আবহাওয়ার পূর্বাভাস মিলল না। ওয়েদার রিপোর্টে বৃষ্টির সম্ভাবনা ছিল না। প্রকৃতির ওপর কারও নিয়ন্ত্রণ নেই। রবিবার চ্যাম্পিয়ন হয়ে দেখা দিল বৃষ্টিই। তাতে অবশ্য হতাশা বাড়ল বই কমল না। মঞ্চ প্রস্তুত ছিল দু-দলের জন্যই। বিশেষ করে বলতে হয় মহেন্দ্র সিং ধোনির কথা। সব অঙ্ক মিললে, এটিই তাঁর শেষ আইপিএল। সমর্থকরাও আঁচ করতে পারছেন। আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে রবিবার গ্যালারির দখলে ছিল মূলত হলুদ জার্সিরই। সকলেই টসের জন্য প্রস্তুত। তার আগেই বৃষ্টি। দ্বিতীয় কোয়ালিফায়ারেও এমন পরিস্থিতিই হয়েছিল। তবে দ্রুত তা থেমেও গিয়েছিল। আধঘণ্টা দেরিতে হলেও পুরো ম্যাচ করা গিয়েছিল। রবিবার অপেক্ষার পর অপেক্ষাই সার। বৃষ্টির সঙ্গে খেলায় পেরে উঠল না কেউই। বৃষ্টি থামতেই মাঠকর্মীরা মরিয়া চেষ্টা করছিলেন, ফের বৃষ্টি নামে, থামে, বিরতি নিয়ে আবারও বৃষ্টি। রাত ১১টা নাগাদ ম্যাচ রিজার্ভ ডে-তে যাওয়ার কথা ঘোষণা করা হয়।

রবিবারের সাধারণত অফিস, স্কুল-কলেজ ছুটি থাকে। অনেক আশা নিয়ে যাঁরা ম্যাচের টিকিট কেটেছিলেন, মাঠ ভরিয়েছিলেন, তাঁদের সকলেই আজ আসতে পারবেন তো! এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে। তেমনই আবহাওয়ার পূর্বাভাস স্বস্তির হলেও আর যেন স্বস্তিতে থাকতে দিচ্ছে না। অপেক্ষা ছাড়া উপায়ও নেই। ক্রিকেটাররাও অপেক্ষায় থাকবেন ম্যাচ হওয়ার এবং ট্রফি হাতে তোলার। হয়তো নিদ্রাহীন রাত কেটেছে তাদের। লক্ষ্যভ্রষ্ট হওয়ার সম্ভাবনা ক্ষীণ। গত দু-মাস ধরে যে এই লক্ষ্যেই পরিশ্রম করে গিয়েছেন! অপেক্ষা, আজ সন্ধ্যায় যেন কোনও কিছু বাধা হয়ে না দাঁড়ায় এবং রুদ্ধশ্বাস একটা ম্যাচ হয়। প্রস্তুতির দিক থেকে কিছুটা হলেও যেন এগিয়ে রয়েছেন চেন্নাই সুপার কিংস। তবে প্রথম কোয়ালিফায়ার জিতে ফাইনাল নিশ্চিত করার পর অনেকটা গ্যাপ তৈরি হল। গুজরাট টাইটান্সের কাছে এই কম গ্যাপটাই যেন অ্যাডভান্টেজ।