ISL 2022-23: মাটিতে জার্সি ছুড়ে ইস্টবেঙ্গলে ভবিষ্যৎ অনিশ্চিত করে তুললেন এই বঙ্গতনয়

East Bengal vs Kerala Blasters: দীর্ঘদিন বাদে জয়ের সরণিতে ফিরেছে ইস্টবেঙ্গল। আইএসএলের মঞ্চে প্রথম বার কেরলকে হারাল লাল-হলুদ। চার ম্যাচ পর জয়ে ফিরলেও কাঁটা হয়ে থাকল অঙ্কিতের এই আচরণ।

ISL 2022-23: মাটিতে জার্সি ছুড়ে ইস্টবেঙ্গলে ভবিষ্যৎ অনিশ্চিত করে তুললেন এই বঙ্গতনয়
Image Credit source: twitter
Follow Us:
| Edited By: | Updated on: Feb 04, 2023 | 12:32 AM

কলকাতা: ছিঃ অঙ্কিত! ছিঃ! শুক্রবারের ইস্টবেঙ্গল-কেরালা ব্লাস্টার্স ম্যাচের পর নিজেদের দলের ডিফেন্ডার অঙ্কিত মুখোপাধ্যায়ের কর্মকাণ্ডে নিন্দায় সরব লাল-হলুদ জনতা। এমনকি কোচ স্টিফেন কনস্ট্যান্টাইনও একহাত নিয়েছেন তাঁকে। ভিন রাজ্যের বা বিদেশি নয়, খোদ বঙ্গতনয়ের হাতেই অপমানিত লাল-হলুদ জার্সি। যে জার্সিতে মিশে রয়েছে অজস্র লড়াইয়ের কাহিনি, যে জার্সিতে ঝরেছে প্রচুর ঘাম, যে জার্সি পরার যোগ্যতা অর্জনে ব্যর্থ হয়েছেন ময়দানের বহু ফুটবলার। সেই লাল-হলুদ জার্সিকেই অপমানিত করলেন অঙ্কিত মুখোপাধ্যায়। যা করলেন তা রীতিমতো নিন্দনীয় এবং লজ্জার। নিজের নামের সঙ্গে অবিচার করার পাশাপাশি ভবিষ্যৎকেও অরক্ষিত করে রাখলেন। বিস্তারিত TV9Bangla-য়।

ম্যাচের বয়স সবে ১৬ মিনিট। অঙ্কিত মুখোপাধ্যায়ের পরিবর্তে মহম্মদ রাকিপকে মাঠে নামান কোচ স্টিফেন কনস্ট্যান্টাইন। ক্ষোভ উগড়ে দিয়ে রিজার্ভ বেঞ্চে জার্সি ছুড়ে ফেলেন অঙ্কিত। ক্যামেরায় সেই ছবি ধরা পড়তেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। জিনিসটা একদমই ভালো ভাবে নেননি লাল-হলুদ সমর্থকরা। অঙ্কিতের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন সোশ্যাল মিডিয়ায়।

অঙ্কিতের ক্ষমার অযোগ্য আচরণে ক্ষুব্ধ দলের কোচ স্টিফেন কনস্ট্যান্টাইনও। ম্যাচের পর তিনি বলেন, ‘ম্যাচের ২ মিনিট পর থেকেই ওর হ্যামস্ট্রিংয়ে সমস্যা নজরে আসে। তবু আমাদের ও জানায় খেলা চালিয়ে যেতে পারবে। এরপর ৩টে ভুল করে ও। একটা থেকে গোলও হজম করতে পারতাম। তাই ওকে তুলে নিতে বাধ্য হই। এই নিয়ে দ্বিতীয়বার ও মাটিতে জার্সি ছুড়ে ফেলল। আমার মনে হয়, ক্লাবের উচিত ওকে শাস্তি দেওয়া। আমি ইস্টবেঙ্গলে ওর কোনও ভবিষ্যৎ দেখতে পারছি না।’ দীর্ঘদিন বাদে জয়ের সরণিতে ফিরেছে ইস্টবেঙ্গল। আইএসএলের মঞ্চে প্রথম বার কেরলকে হারাল লাল-হলুদ। চার ম্যাচ পর জয়ে ফিরলেও কাঁটা হয়ে থাকল অঙ্কিতের এই আচরণ।