লোনে সবুজ-মেরুনের পথে মার্সেলিনহো

রয় কৃষ্ণার সঙ্গে এবার জুটি বাঁধতে চলেছেন ব্রাজিলিয়ান মার্সেলিনহো

লোনে সবুজ-মেরুনের পথে মার্সেলিনহো
লোনে সবুজ-মেরুনে আসছেন মার্সেলিনহো। ছবি-টুইটার।
sushovan mukherjee

|

Jan 26, 2021 | 6:08 PM


গোয়া: আইএসএলের শেষ ল্যাপের আগে দল শক্তিশালী করল এটিকে মোহনবাগান। ওড়িশা এফসি থেকে ব্রাজিলিয়ান স্ট্রাইকার মার্সেলিনহোকে লোনে নিতে চলেছে সবুজ-মেরুন। পরিবর্তে মোহনবাগান থেকে ওড়িশায় যাচ্ছেন অসি মিডফিল্ডার ব্র্যাড ইনমান।

চলতি মরসুমে নিজেদের দলের হয়ে ঝলক দেখাতে ব্যর্থ মার্সেলিনহো আর ইনমান। নতুন বছরে নতুন দলের হয়ে নিজেদের মেলা ধরার সুযোগ মার্সেলিনহোদের। চলতি আইএসএলে মাত্র ৮টা ম্যাচ খেলেছেন ব্রাজিলিয়ান মার্সেলিনহো। মাঠে ছিলেন মাত্র ৩০৭ মিনিট। তারকা স্ট্রাইকারের নামের পাশে নেই কোনও গোল বা অ্যাসিস্ট। ১৩ জানুয়ারি চেন্নাইয়িন এফ সির হয়ে শেষ ম্যাচ খেলেছেন মার্সেলিনহো। প্রায় একই অবস্থা ইনমানেরও। সবুজ-মেরুন জার্সি গায়ে মাত্র ৭ ম্যাচ খেলেছিলেন অসি মিডফিল্ডার।

আরও পড়ুন:ওয়ার্ল্ড ট্যুর ফাইনালে কঠিন গ্রুপে সিন্ধু

রয় কৃষ্ণা-ডেভিড উইলিয়ামস এ বছর গতবারের ধারাবাহিকতা দেখাতে ব্যর্থ। এই অবস্থায় মার্সেলিনহোকে নিয়ে আপফ্রন্ট শক্তিশালী করে ফেলল হাবাসের দল। ২০১৬ সালে দিল্লি ডায়নামোসের হয়ে ১৫ ম্যাচে ১০ গোল করেছিলেন ব্রাজিলিয়ান মার্সেলিনহো। গত বছর হায়দরবাদের হয়েও ৭টা গোল ছিল। সঙ্গে ২টো অ্যাসিস্ট। তাই ছন্দে থাকলে আইএসএলের শেষ ল্যাপে হাবাসের তুরুপের তাস হয়ে উঠতে পারেন মার্সেলিনহো।

 

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla