ওয়ার্ল্ড ট্যুর ফাইনালে কঠিন গ্রুপে সিন্ধু

করোনার প্রভাব কাটিয়ে কোর্টে ফেরার পর থেকেই একদম ছন্দে নেই সিন্ধু। মূলত ফিটনেস সমস্যায় ভুগছেন। কোর্টে আগের থেকে অনেক স্লথ হয়ে গিয়েছেন।

ওয়ার্ল্ড ট্যুর ফাইনালে কঠিন গ্রুপে সিন্ধু
ওয়ার্ল্ড ট্যুর ফাইনালে কঠিন গ্রুপে সিন্ধু। (সৌজন্যে-টুইটার)
Sanghamitra Chakraborty

|

Jan 26, 2021 | 5:16 PM

ব্যাঙ্কক: একে ফর্মে নেই, তার উপর ওয়ার্ল্ড ট্যুর ফাইনালের (world tour final) কঠিন গ্রুপে পড়লেন পিভি সিন্ধু (PV Sindhu)। বিশ্বের এক নম্বর প্লেয়ার, চাইনিজ তাই পে-র তাই জু ইয়াং যেমন রয়েছেন, তেমনই গ্রুপ বি-তে আছেন প্রাক্তন বিশ্ব চ্যাম্পিয়ন রাতচানোক ইন্তানন ও পর্নপায়ুই চোচুওয়াং।

আরও পড়ুন: বাইশ গজে অন্য মেজাজে লিয়েন্ডার-ইরফান

করোনার প্রভাব কাটিয়ে কোর্টে ফেরার পর থেকেই একদম ছন্দে নেই সিন্ধু। মূলত ফিটনেস সমস্যায় ভুগছেন। কোর্টে আগের থেকে অনেক স্লথ হয়ে গিয়েছেন। ধার কমেছে তাঁর সার্ভিস ও স্ম্যাশের। তার ফলই ভোগ করছেন সিন্ধু। থাইল্যান্ড ওপেনের প্রথম লেগের প্রথম ম্যাচেই হেরে ছিটকে গিয়েছিলেন। দ্বিতীয় লেগের শেষ আটে বিদায়। যিনি হারিয়েছিলেন, সেই রাতচানোক রয়েছেন ওয়ার্ল্ড ট্যুরের সিন্ধুকে। যে কারণে বলা হচ্ছে, এই টুর্নামেন্টও বেশ চাপের হয়ে চলেছে ভারতীয় ব্যাডমিন্টন তারকার কাছে।

আরও পড়ুন: জোকারকে ঘুরিয়ে একহাত রাফার

টোকিও অলিম্পিকের দিকে নিজেকে তৈরি করছেন সিন্ধু। গত অলিম্পিকের রুপোজয়ী শাটলার এখনও যা ফর্মে আছেন, প্রশ্ন রয়েছে, এ বার কি পদক পাবেন সিন্ধু? এই টুর্নামেন্টের শেষ চারে পা দিতে হলে গ্রুপ লিগে অন্তত দুটো ম্যাচ জিততেই হবে সিন্ধুকে। সাম্প্রতিক ফর্মের বিচারে যা বেশ কঠিন কাজ।

আরও পড়ুন: পুরোনো ক্লাবে নিজেকে ফের প্রমাণ করতে চান সুব্রত

ছেলেদের বিভাগে এ গ্রুপে রয়েছেন ভারতীয় শাটলার শ্রীকান্ত। তাঁর সঙ্গে রয়েছেন ডেনমার্কের আন্দ্রেস অ্যান্টোনসেন, চাইনিজ তাইপের ওয়াং জু হংকংয়ের লং অ্যাংগাস।

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla