AFC CUP : পিছিয়ে পড়েও দুরন্ত জয় বাগানের

এদিন প্রথামার্ধের ২৬ মিনিটে কাউন্টার অ্যাটাকে মাজিয়া স্পোর্টসকে এগিয়ে দেন আইসাম ইব্রাহিম। প্রথমার্ধে ০-১ গলে পিছিয়ে থাকার পর দ্বিতীয়ার্ধে একেবারে অন্য মেজাজে টিম এটিকে মোহনবাগান।

AFC CUP : পিছিয়ে পড়েও দুরন্ত জয় বাগানের
গোলের পর লিস্টনের উচ্ছ্বাস
Follow Us:
| Edited By: | Updated on: Aug 21, 2021 | 11:55 PM

মালেঃ পিছিয়ে পড়েও দুরন্ত জয় এটিকে মোহনবাগানের। ঘরের মাঠে সবুজ-মেরুন ব্রিগেডেরক কাছে ৩-১ গোলে হার মাজিয়া স্পোর্টসের। ০-১ গোলে পিছিয়ে পড়ার পর দুরন্ত কামব্যাক। দ্বিতীয়ার্ধে ৩ গোল করে ম্যাচ জিতে নিল টিম এটিকে মোহনবাগান।

এদিন প্রথামার্ধের ২৬ মিনিটে কাউন্টার অ্যাটাকে মাজিয়া স্পোর্টসকে এগিয়ে দেন আইসাম ইব্রাহিম। প্রথমার্ধে ০-১ গলে পিছিয়ে থাকার পর দ্বিতীয়ার্ধে একেবারে অন্য মেজাজে টিম এটিকে মোহনবাগান। দ্বিতীয়ার্ধ শুরুল মাত্র ২ মিনিটে আশুতোষ মেহেতার মাপা সেন্টার থেকে হেডে গোল করে এটিকে মোহনবাগানকে সমতায় ফেরান লিস্টন কোলাসো। এদিন মাঠজুড়ে লিস্টনের পারফরম্যান্স ছিল নজরকাড়া। ম্যাচের ৬৪ মিনিটে বল পায়ে আবার ম্যাজিক দেখালেন এটিকে মোহনবাগানের সেরার সেরা স্ট্রাইকার রয় কৃষ্ণা। দুরন্ত গোল করে সবুজ-মেরুিন ব্রিগেডকে এগিয়ে নিয়ে যান ফিজির এই তারকা স্ট্রাইকার।

মাত্র ১৩ মিনিটের ব্যবধান। আবার গোল এটিকে মোহনবাগানের। ২-১ গোলে এগিয়ে যাওয়ার পর থেকেই বিপক্ষের বক্সে ঘনঘন আক্রমণ শানচ্ছিলেন মনভীর-কৃষ্ণারা। যার ফল সবুজ-মেরুন ব্রিগেড পেল ম্যাচের ৭৭ মিনিটে। বুমৌসের মাপা পাস থেকে গোল করে এটিকে মোহনবাগানের ব্যবধান বাড়ান মনভীর সিং। মনভীরের গোলের পর আবার ব্যবধান কমানোর সুযোগ ছিলনা এটিকে মোহনবাগানের।

প্রথম গোল হজম করার সময় এটিকে মোহনবাগান ডিফেন্স যে শ্লথতা দেখিয়েছিল, তা যেন উবে গেল দ্বিতীয়ার্ধের শুরু থেকেই। দ্বিতীয়ার্ধ থেকেই প্রীতম-শুভাশিসরা আরও বেশি জমাট। আরও বেশি জমাট। পরপর দুই ম্যাচে জিতে এখন গ্রুপ শীর্ষে বাগানই। সামনে বাংলাদেশের বসুন্ধরা। টিম এটিকে মোহনবাগানের আশা, এই ম্যাচেও বজায় থাকবে জয়ের ধারা।