ATK Mohunbagan: আসিয়ান জোনাল চ্যাম্পিয়নের বিরুদ্ধে যুবভারতীতে খেলবে এটিকে মোহনবাগান

এএফসি কাপের জন্য দল গুছিয়ে নিয়েছে এটিকে মোহনবাগান।

ATK Mohunbagan: আসিয়ান জোনাল চ্যাম্পিয়নের বিরুদ্ধে যুবভারতীতে খেলবে এটিকে মোহনবাগান
Image Credit source: TWITTER
Follow Us:
| Edited By: | Updated on: Jul 14, 2022 | 4:17 PM

কলকাতা: আন্তঃজোন প্লে-অফের ড্র ঘোষণা করল এশিয়ান ফুটবল কনফেডারেশন। এএফসি কাপের (AFC) সেমিফাইনালে যোগ্যতা অর্জন করেছে এটিকে মোহনবাগান (ATK Mohunbagan)। ৭ সেপ্টেম্বর আসিয়ান জোন চ্য়াম্পিয়নের বিরুদ্ধে যুবভারতীতে খেলবে সবুজ মেরুন ব্রিগেড। সেমিফাইনালে এটিকে মোহনবাগানের প্রতিপক্ষ অবশ্য এখনও ঠিক হয়নি। এবারের প্রতিযোগিতা নতুন চ্যাম্পিয়ন পাবে। যে ১২টি দল দৌড়ে রয়েছে তারা কেউই আগে চ্য়াম্পিয়ন হয়নি। এএফসি কাপের ফাইনাল হবে ২২ অক্টোবর।

আগামী ২৪ অগস্ট আসিয়ান জোনাল ফাইনাল। তারই বিজয়ী দলের বিরুদ্ধে খেলবে এটিকে মোহনবাগান। যে দুটি দল এই ম্যাচে অংশ নিতে পারে তারা হল ভিয়েতেল এফসি (ভিয়েতনাম)/ কুয়ালামপুর সিটি এফএ (মালয়েশিয়া) বনাম পিএসম মাকাসার (ইন্দোনেশিয়া)/ কেদা দারুল আমান (মালয়েশিয়া)। সেমিফাইনালে এটিকে মোহনবাগান জিতলে ইন্টার জোন ফাইনাল খেলবে।

এএফসি কাপের জন্য দল গুছিয়ে নিয়েছে এটিকে মোহনবাগান। ভারতীয় ফুটবলারদের পাশাপাশি ভালো মানের বিদেশি ফুটবলারও সই করিয়েছে তারা। এ লিগে খেলা অস্ট্রেলিয়ার ডিফেন্ডার ব্রেন্ডন হ্যামিলকে সই করেছে এটিকে মোহনবাগান। তবে তাদের সবচেয়ে বড় চমক ছিল পল পোগবার দাদা ফ্লোরেন্তিন পোগবাকে সই করানো। ফরাসি লিগের প্রথম এবং দ্বিতীয় ডিভিশনে খেলার পাশাপাশি আমেরিকার মেজর লিগ সকারেও খেলার অভিজ্ঞতা রয়েছে ফ্লোরেন্তিনের। পাশাপাশি বেশ কিছু তরুণ ফুটবলারকে সই করানো এবং চুক্তি বাড়ানো হয়েছে।