Alex Sandro: নেইমারের জ্বর, চোট পেয়ে ব্রাজিলের পরের ম্যাচে নেই সান্দ্রো!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Tithimala Maji

Updated on: Nov 30, 2022 | 4:07 PM

Brazil vs Cameroon, FIFA World Cup 2022: ক্যামেরুনের বিরুদ্ধে পরের ম্যাচে দলের ডিফেন্ডার অ্যালেক্স সান্দ্রোকে পাচ্ছেন না ব্রাজিল কোচ তিতে।

Alex Sandro: নেইমারের জ্বর, চোট পেয়ে ব্রাজিলের পরের ম্যাচে নেই সান্দ্রো!
Image Credit source: Twitter

দোহা: দলের তারকা নেইমার জুনিয়র এবং রাইট ব্যাক দানিলোর চোট নিয়ে প্রবল চিন্তায় ব্রাজিলের কোচ তিতে। সুইৎজারল্যান্ডের বিরুদ্ধে শেষ ম্যাচে এই দু’জনকে ছাড়াই খেলতে হয়েছে ব্রাজিলকে (Brazil)। নেইমার-দানিলোর অনুপস্থিতিতেই সুইস রক্ষণ ভেদে সক্ষম হয়েছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। শেষ ষোলো নিশ্চিত হলেও চোট সমস্যা যেন পিছু ছাড়তেই চাইছে না। নেইমার, দানিলোর পর এ বার চোটের কবলে ডিফেন্ডার অ্যালেক্স সান্দ্রো (Alex Sandro)। ফলে ক্যামেরুনের বিরুদ্ধে গ্রুপ পর্বের শেষ ম্যাচে (Qatar World Cup 2022) খেলতে পারবেন না তিনি। নক আউটে পা রেখেছে আগেই। ব্রাজিলের কাছে গ্রুপ জি-এর শেষ ম্যাচটি নিয়মরক্ষার। তবে নকআউট পর্ব শুরুর আগে একের পর এক চোটে ব্যপক চাপে ব্রাজিল। কীভাবে চোট পেলেন সান্দ্রো? তুলে ধরল TV9 Bangla

ব্রাজিলের ফুটবল অ্যাসোসিয়েশন মারফত খবর, সুইৎজারল্যান্ডের বিরুদ্ধে ১-০ গোলে জয়ের ম্যাচে নিতম্বে চোট পান অ্যালেক্স সান্দ্রো। ম্যাচের ৮৬তম মিনিটে শরীরে অস্বস্তি নিয়ে মাঠ থেকে বেরিয়ে যান সান্দ্রো। সেদিনই চিকিৎসকরা পরীক্ষা করে দেখেন, লেফ্ট হিপের পেশিতে চোট রয়েছে তাঁর। আপাতত ৩ ডিসেম্বর ক্যামেরুনের বিরুদ্ধে গ্রুপ পর্বের ম্যাচে খেলা হচ্ছে না সান্দ্রোর। বিবৃতিতে জানিয়েছেন ব্রাজিল দলের চিকিৎসকর রড্রিগো লাসমার। ব্রাজিলের কাছে বড় ধাক্কা, তাতে সন্দেহ নেই। লাসমার আরও জানিয়েছেন, নেইমার ও দানিলো চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন এবং নকআউট পর্বের আগে তাঁদের সুস্থ করে তুলতে সবরকম ব্যবস্থা নেওয়া হচ্ছে। গত সোমবার দলের ম্যাচ দেখতে স্টেডিয়ামে ছিলেন না নেইমার। কারণ চোটের পাশাপাশি হালকা জ্বরে ভুগছেন তিনি।

সুইৎজারল্যান্ডের বিরুদ্ধে খেললেননি, এমন কয়েকজন ফুটবলারকে নিয়ে মঙ্গলবার অনুশীলন পর্ব সেরেছেন কোচ তিতে। ক্যামেরুনের বিরুদ্ধে দলে একাধিক পরিবর্তন আনতে পারেন। ক্যামেরুনের বিরুদ্ধে জিতলে বিশ্বকাপের ইতিহাসে গ্রুপ পর্বে টানা ১৮টি ম্যাচ জয়ের রেকর্ড গড়বে ব্রাজিল। এই রেকর্ড অন্য কোনও দলের ঝুলিতে নেই।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla