Cristiano Ronaldo: ওল্ড ট্র্যাফোর্ড আর একটা বছর থেকে যেতে চান, ইঙ্গিত দিলেন রোনাল্ডোই

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো কি ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে থাকবেন আরও একটা মরসুম? দুরন্ত ফর্মে থাকা সিআর সেভেন কিন্তু নিজেই সেই ইঙ্গিত দিচ্ছেন।

Cristiano Ronaldo: ওল্ড ট্র্যাফোর্ড আর একটা বছর থেকে যেতে চান, ইঙ্গিত দিলেন রোনাল্ডোই
Cristiano Ronaldo: ওল্ড ট্র্যাফোর্ড আর একটা বছর থেকে যেতে চান, ইঙ্গিত দিলেন রোনাল্ডোই
Follow Us:
| Edited By: | Updated on: May 04, 2022 | 9:30 AM

লন্ডন: ২৮টা ইংলিশ প্রিমিয়ার লিগের (EPL)ম্যাচ খেলে করে ফেলেছেন ১৭টা গোল। চ্যাম্পিয়ন্স লিগ ধরলে সব মিলিয়ে করেছেন ২৪টা গোল। তবু তাঁকে নিয়ে ছিল নানা প্রশ্ন। এক যুগ পর ওল্ড ট্র্যাফোর্ডের ক্লাবে ফিরেছেন। যেখান থেকে উত্থান হয়েছিল তাঁর। সেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডেই (Manchester United) আরও একটা মরসুম কাটাতে চাইছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। নিজেই দিয়েছেন এই ইঙ্গিত। চ্যাম্পিয়ন্স লিগ থেকে অনেক আগেই ছিটকে গিয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। আগামী মরসুমে চ্যাম্পিয়ন্স লিগ খেলতে পারবে কিনা, তা নিয়েও রয়েছে সংশয়। লিগ টেবলের ছ’নম্বরে রয়েছে টিম। প্রথম চারে থাকার সম্ভাবনা কমছে। টিম যত পিছোতে শুরু করেছে ততই বলা হচ্ছিল, রোনাল্ডোর আগামী মরসুমে ওল্ড ট্র্যাফোর্ডে থাকার সম্ভাবনা নেই বললেই চলে। রিয়াল মাদ্রিদে ফিরতে পারেন তিনি। সেই সংশয় উড়িয়ে দিচ্ছেন খোদ সিআর সেভেনই।

গত মরসুমের পর জুভেন্তাস থেকে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে এসেছিলেন রোনাল্ডো। ২০০৩ থেকে ২০০৯ সাল পর্যন্ত এই ক্লাবে খেলেছিলেন তিনি। স্যার আলেক্স ফার্গুসনের হাত ধরেই উত্থান হয়েছিল সিআর সেভেনের। ৩৭ বছর বয়স হলেও নতুন রোনাল্ডো যে গোল করতে ভোলেননি, তা পুরনো ক্লাবে পা দেওয়ার পর থেকেই প্রমাণ করে দিয়েছিলেন। ইপিএলে ১৭টা গোল করেছেন। একমাত্র মোহামেদ সালাহর গোল তাঁর থেকে বেশি।

চেলসির বিরুদ্ধে ঘরের মাঠে ১-১ ড্র করেছে ম্যাঞ্চেস্টার। ওই ম্যাচেও গোল পেয়েছেন তিনি। তার পর ইন্সটাগ্রামে রোনাল্ডো লিখেছেন, ‘গ্যালারি থেকে আবার দারুণ সমর্থন পেলাম আমরা। মরসুমের শেষ ম্যাচেও এটা দেখতে চাই। কঠিন সময়ের মধ্যে দিয়ে গেলেও সমর্থকরা কখনওই আমাদের ছেড়ে যাননি। ধন্যবাদ ক্লাবের ভক্তদের। আমাদের একটাই লক্ষ্য আরও ভালো পারফর্ম করা। তার মধ্যে দিয়েই যেন সাফল্য পাই আমরা।’

নতুন কোচ এরিক টেন হ্যাগ দায়িত্ব নেওয়ার পরই কথা বলেছেন রোনাল্ডোর সঙ্গে। আয়াক্সের কোচও যে রোনাল্ডোর ভক্ত, তা খুব ভালো করেই জানেন। তিনিও চান সিআর সেভেন যেন আর একটা মরসুম খেলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে। তিনি যে এখনও ফুরিয়ে যাননি, তা প্রমাণ করার পাশাপাশি বেড়ে ওঠার ক্লাবকে সাফল্য দিয়ে যেতে চান। বিদায়ের মুখে দাঁড়িয়ে থাকা অন্তর্বর্তীকালীন কোচ রাল্ফ রাগনিক বলছেন, ‘রোনাল্ডোর ভবিষ্যৎ নিয়ে এরিক আর আমার সঙ্গে বোর্ড মেম্বারদের কথা হয়েছে। ওর আরও একটা বছর চুক্তি রয়েছে ক্লাবের সঙ্গে। এটাও বুঝতে হবে ক্লাবে থেকে যাওয়ার জন্য ও কী চাইছে। সব কিছুর শেষে এরিক আর রোনাল্ডোকেই সিদ্ধান্ত নিতে হবে।’

আরও পড়ুন: চিনে নিন আর্সেনাল তারকা রব হোল্ডিংয়ের বান্ধবী পেইজ আলমেন্ডারিজকে