Cristiano Ronaldo: ফুটবল ম্যাচে নামার আগে বক্সিংয়ে রোনাল্ডো!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Dipankar Ghoshal

Updated on: Jan 22, 2023 | 7:17 PM

ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করে বক্সিং স্টার এনগন লিখেছেন, রিয়াধে 'গোট'-এর সঙ্গে দেখা করে ভীষণ ভাল লাগল। এটা সত্যিই অনুপ্রেরণামূলক।" পাল্টা সিআর সেভেন লিখেছেন, বিশ্বচ্যাম্পিয়নের সঙ্গে দেখা করে ভাল লাগল।" ইতিমধ্যেই দুই চ্যাম্পিয়নের এই ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Cristiano Ronaldo: ফুটবল ম্যাচে নামার আগে বক্সিংয়ে রোনাল্ডো!
ফুটবল ম্যাচে নামার আগে বক্সিং-এ রোনাল্ডো

রিয়াধ : আজ, রবিবার ভারতীয় সময় রাতের দিকে আল নাসেরের (Al Nassr) জার্সিতে অভিষেক হবে পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo)। আল নাসেরের হয়ে এত্তিফাক এফসির বিরুদ্ধে খেলবেন সিআর সেভেন। প্রস্তুতি পর্ব শেষ। এ বার ম্যাচে নামার পালা। তবে ফুটবলের পাশাপাশি বক্সিংয়েও আগ্রহী রোনাল্ডো! বক্সিং সুপারস্টার (Boxing Superstar) ফ্রান্সিস এনগনর সঙ্গে বক্সিং পোজ় দিতে দেখা গিয়েছে তাঁকে। বিশ্বের দামি ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর এই ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এ বিষয়ে বিস্তারিত তথ্য তুলে ধরল TV9 Bangla

সম্প্রতি ইউএফসি ফ্র্যাঞ্চাইজি থেকে রিলিজ নিয়েছেন। রিয়াধে এসেছেন তারকা বক্সার ফ্রান্সিস এনগন। রিয়াধে গিয়েই দেখা করলেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে। শুধু তাই নয়, বক্সিং করার পোজ়ে ছবিও তুললেন দুই কিংবদন্তি। ছবিতে দেখা যাচ্ছে বক্সিংয়ের ভঙ্গিতে দু’জন। তবে মজার ছলেই যে এই ছবি তোলা তাও স্পষ্ট। ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করে বক্সিং স্টার এনগন লিখেছেন, রিয়াধে ‘গোট’-এর সঙ্গে দেখা করে ভীষণ ভাল লাগল। এটা সত্যিই অনুপ্রেরণামূলক।” পাল্টা সিআর সেভেন লিখেছেন, বিশ্বচ্যাম্পিয়নের সঙ্গে দেখা করে ভাল লাগল।” ইতিমধ্যেই দুই চ্যাম্পিয়নের এই ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

নতুন বছরে ফ্য়ানেদের খুশির খবর দিয়েছেন ৫ বারের ‘ব্যালেন ডি অর’ জয়ী ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ২০০ মিলিয়ন ইউরোতে আল নাসেরে যোগ দিয়ে রোনাল্ডো এখন বিশ্বের সবচেয়ে ধনী অ্যাথলিট। রিয়াধে পৌঁছে অল স্টার একাদশের হয়ে পিএসজির বিরুদ্ধে খেলেন তিনি। রিয়াধ অল স্টার একাদশেকে নেতৃত্ব দেন রোনাল্ডো। তবে পিএসজির কাছে ৪-৫ গোলে হারে তাঁর দল। পিএসজির বিরুদ্ধে জোড়া গোল করেছিলেন রোনাল্ডো। আজ ইত্তেফাক এফসির বিরুদ্ধে আল নাসেরের জার্সিতে অভিষেক হবে সিআর সেভেনের। প্রিয় তারকার খেলা দেখতে অপেক্ষায় ফুটবল বিশ্ব। তাঁর মরুতে পা দেওয়া নিয়ে কম সমালোচনা হয়নি। সব সমালোচনার জবাব দিতে পারেন কিনা সেটাই দেখার।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla