Euro 2020: ইউরোর বিদায়বেলায় সোশ্যাল মিডিয়ায় কী লিখলেন রোনাল্ডো?

৩৬ বছর বয়সী রোনাল্ডো ইউরোর লড়াই থেকে বিদায় নেওয়ার পর ইন্সটাগ্রামে একটি আবেগঘন পোস্ট করেন।

Euro 2020: ইউরোর বিদায়বেলায় সোশ্যাল মিডিয়ায় কী লিখলেন রোনাল্ডো?
Euro 2020: ইউরোর বিদায়বেলায় সোশ্যাল মিডিয়ায় কী লিখলেন রোনাল্ডো?
Follow Us:
| Updated on: Jun 28, 2021 | 7:22 PM

লিসবন: এটাই তাঁর সম্ভবত শেষ ইউরো। শুরু থেকেই দুর্দান্ত ছন্দে ছিলেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। তবে, এ বারের ইউরো খেতাব উঠল না পর্তুগাল শিবিরে। সেভিয়াতে ইউরোর হাইভোল্টেজ প্রিকোয়ার্টার ফাইনাল ম্যাচে বেলজিয়ামের (Belgium) কাছে ১-০ গোলে হেরে বিদায় নিয়েছে ইউরো চ্যাম্পিয়ন পর্তুগাল (Portugal)। আর তার পর আজ, সোমবার দলের অধিনায়ক নিজের ইন্সটাগ্রামে জানালেন, দল যেভাবে লড়াই চালিয়ে গিয়েছে চলতি ইউরোতে, তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য।

Cristiano Ronaldo says he was proud of Portugal's efforts after Euro 2020 elimination

ইউরোর বিদায়বেলায় হতাশ রোনাল্ডো

৩৬ বছর বয়সী রোনাল্ডো শেষ ১৬-র লড়াই থেকে বিদায় নেওয়ার পর ইন্সটাগ্রামে একটি আবেগঘন পোস্ট করেন। তাতে রোনাল্ডো লেখেন, “আমরা যে ফলাফলটা আশা করেছিলাম, সেটা আমরা করতে পারিনি এবং তার জন্যই প্রত্যাশা ছাড়াই আমরা তাড়াতাড়ি টুর্নামেন্ট থেকে বেরিয়ে গেলাম।” পর্তুগাল অধিনায়ক কিন্তু দলের প্রশংসাও করেছেন। তাঁর কথায়, “ইউরোতে আমরা আমাদের পারফরম্যান্সের জন্য কিন্তু গর্বিত। ইউরোপিয়ান চ্যাম্পিয়নের খেতাব ধরে রাখার জন্য আমরা যথেষ্ট চেষ্টা করেছি। আমরা প্রমাণ করেছি, আমাদের দল এখনও পর্তুগিজ জনগনকে অনেক আনন্দ দিতে পারে।”

তিনি আরও লেখেন, “আমাদের ভক্তরা শুরু থেকে শেষ পর্যন্ত আমাদের দলকে সমর্থন করে গেছে। আমরা তাদের আস্থা বজায় রাখার জন্য প্রানপন লড়াই চালিয়ে গিয়েছিলাম। তবে আমরা লক্ষ্যে পৌঁছতে পারিনি।”

শেষ ১৬-থেকে তাদের যারা ছিটকে দিল সেই বেলজিয়ামকে শুভেচ্ছা জানাতে ভোলেননি সিআর সেভেন। তিনি লেখেন, “বেলজিয়ামকে অভিনন্দন জানাই এবং প্রতিযোগিতায় থাকা সমস্ত দলকেও শুভকামনা। আমাদের আরও শক্তিশালী হয়ে ফিরে আসতে হবে।”

আরও পড়ুন: EURO 2020 : বিদায় রোনাল্ডো, শেষ আটে বেলজিয়াম