জর্জিনোর সঙ্গে বিয়েতে রাজি নন রোনাল্ডোর মা দোলোরেস

রোনাল্ডোর যে কোনও ব্যক্তিগত সিদ্ধান্তে বরাবরই মতামত থেকেছে তাঁর মা দোলোরেসের। জর্জিনোও এ বার চাইছেন, রোনাল্ডো তাঁকে বিয়ে করুন। কিন্তু বাধ সেধেছেন দোলোরেস।

জর্জিনোর সঙ্গে বিয়েতে রাজি নন রোনাল্ডোর মা দোলোরেস
জর্জিনোর সঙ্গে বিয়ে রাজি নন রোনাল্ডোর মা দোলোরেস (ছবি-ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ইন্সটাগ্রাম)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 01, 2021 | 3:39 PM

লন্ডন: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) কি এ বার বিয়ে করতে চলেছেন? ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে (Manchester United) ফেরার পর থেকেই আলোচনা তুঙ্গে। চার ছেলে-মেয়েকে নিয়ে চেশায়ারের এক বিলাসবহুল ম্যানসনে রয়েছেন সিআর সেভেন (CR7)। বান্ধবী জর্জিনো রড্রিগেজ (Georgina Rodriguez) রয়েছেন তাঁর সঙ্গে। এমনও শোনা যাচ্ছে, খুব শিগগিরি আর্জেন্টাইন মডেলের সঙ্গে বিয়ে করতে পারেন রোনাল্ডো। কিন্তু তা কি আদৌ হবে? রোনাল্ডোর মা দোলোরেস আভেইরো (Dolores Aveiro) চাইছেন না জর্জিনো বিয়ে করুন তাঁর ছেলে।

রোনাল্ডোর যে কোনও ব্যক্তিগত সিদ্ধান্তে বরাবরই মতামত থেকেছে তাঁর মা দোলোরেসের। জর্জিনোও এ বার চাইছেন, রোনাল্ডো তাঁকে বিয়ে করুন। কিন্তু বাধ সেধেছেন দোলোরেস। স্পেনের মিডিয়ার কথা মতো, রোনাল্ডোর মায়ের পরিষ্কার বক্তব্য, জর্জিনো তাঁর পুত্রবধু হোন, কোনও ভাবেই চান না। তার কারণই হল, জর্জিনো নাকি অর্থের টানেই বান্ধবী থেকে স্ত্রী হতে চাইছেন।

দোলোরেস যাই বলুন না কেন, রোনাল্ডো আর জর্জিনোর এখন মাখোমাখো প্রেম চলছে। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে পা দেওয়ার পর থেকে প্রতিটা মুহূর্তে সিআর সেভেনের পাশে দেখা যাচ্ছে জর্জিনো। রোনাল্ডোও তাঁর মডেল বান্ধবীকে অত্যন্ত পছন্দ করেন। তাই ক্রিশ্চিয়ানো জুনিয়র, এভা, মাতেও আর আলানা— চার ছেলে-মেয়ের দেখভালের যাবতীয় দায়িত্ব দিয়েছেন জর্জিনোকেই। এমনও শোনা যাচ্ছে, জর্জিনো চান দ্রুত একটা সিদ্ধান্তে আসুন রোনাল্ডো। কিন্তু রোনাল্ডোর পরিবারই এ ক্ষেত্রে বড় বাধা হয়ে দাঁড়িয়েছে।

রোনাল্ডো পরিবারের ঘনিষ্ঠ একজন জানিয়েছেন, দোলোরেস কোনও ভাবেই চান না জর্জিনোকে বিয়ে করুন রোনাল্ডো। মায়ের ধারণা, ছেলের অর্থ দেখেই বিয়ে করতে চাইছেন পেশাদার মডেল। আর এই ধারণা শুধু যে দোলোরেসের তাই নয়, রোনাল্ডোর ভাইরাও একই মনোভাব পোষণ করেন জর্জিনো সম্পর্কে।

মজার কথা হল, কিছু দিন আগেই প্রকাশ্যে শাশুড়ির সঙ্গে বেশ কয়েক বার দেখা গিয়েছে জর্জিনোকে। দোলোরেস তখন এমনও বলেছিলেন, তাঁর ছেলেকে যে ভাবে আগলে রেখেছেন জর্জিনো, প্রতিটা ব্যাপারে নজর রেখেছেন, তাতে তিনি অত্যন্ত খুশি। কিন্তু বিয়ের ব্যাপারে অরাজি দোলোরেস, এ খবর ছড়িয়ে পড়তেই অনেকে বলতে শুরু করেছেন, রোনাল্ডোর মা হয়তো তখন মনের কথা বলেননি।

সব মিলিয়ে মাঠে গোলের বন্যা বইয়ে দিলেও মাঠের বাইরে শান্তিতে নেই রোনাল্ডো। তাঁর প্রেমিকা জর্জিনোকে নিয়ে পরিবারের বিরুদ্ধে মনোভাব ভালো মতোই জানেন। এই সমস্যা কী ভাবে মেটাবেন, তা দেখার অপেক্ষায় রয়েছেন রোনাল্ডো-ভক্তরা।