East Bengal: রাখতে চাইছে না দল, দেওয়াল লিখন কি পড়ে ফেললেন স্প্যানিশ ডিফেন্ডার!

Ivan Gonzalez: ইভানকে যে ইস্টবেঙ্গলের পছন্দ নয়, তা হয়তো টের পেয়ে গিয়েছেন স্প্যানিশ ডিফেন্ডার নিজেও। এজেন্টের কাছে গোল্ডেন হ্যান্ডশেকের প্রস্তাবও পাঠিয়েছে ক্লাব। আর তা বুঝতে পেরেই কি টুইট ইভানের?

East Bengal: রাখতে চাইছে না দল, দেওয়াল লিখন কি পড়ে ফেললেন স্প্যানিশ ডিফেন্ডার!
রাখতে চাইছে না দল, দেওয়াল লিখন কি পড়ে ফেললেন স্প্যানিশ ডিফেন্ডার!Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2023 | 4:00 PM

কলকাতা: স্প্যানিশ ডিফেন্ডার তা হলে কি দেওয়াল লিখন পড়ে ফেললেন? ইভান গঞ্জালেজে (Ivan Gonzalez) মোহভঙ্গ ইস্টবেঙ্গলের (East Bengal)। আরও এক বছর স্প্যানিশ ডিফেন্ডারের সঙ্গে চুক্তি রয়েছে লাল-হলুদের। তবে ইভানকে রাখতে চাইছে না ক্লাব। ইনভেস্টর কর্তাদের সঙ্গে আলোচনাতেও তা স্পষ্ট করে দিয়েছেন ক্লাব কর্তারা। ক্লেটন ছাড়া আর কোনও বিদেশিকেই রাখতে রাজি নয় ইস্টবেঙ্গল। গত বছরই ইভান গঞ্জালেজকে দু’বছরের চুক্তিতে সই করায় ইস্টবেঙ্গল। রক্ষণে অবশ্য দলকে নির্ভরতা দিতে পারেননি স্প্যানিশ ডিফেন্ডার। এছাড়া চোট আঘাত সমস্যাতেও ভুগেছেন তিনি। ইভানে মোহভঙ্গ হয় ক্লাবের। ৬ মাসের ক্ষতিপূরণ দিয়ে স্প্যানিশ ডিফেন্ডারকে ছেড়ে দেওয়ার কথা ভাবে ইনভেস্টর কর্তারাও। কোচ কার্লেস কুয়াদ্রাতের পছন্দের তালিকাতেও নেই ইভান। সিভেরিও, ক্রেসপো, বোরহাকে প্রায় পাকা করে ফেললেও এখনও ভালো মানের বিদেশি ডিফেন্ডারকে সই করায়নি ইস্টবেঙ্গল। বেশ কয়েকজনের সঙ্গে কথা চালাচ্ছে লাল-হলুদ। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

ইভানকে যে ইস্টবেঙ্গলের পছন্দ নয়, তা হয়তো টের পেয়ে গিয়েছেন স্প্যানিশ ডিফেন্ডার নিজেও। এজেন্টের কাছে গোল্ডেন হ্যান্ডশেকের প্রস্তাবও পাঠিয়েছে ক্লাব। আর তা বুঝতে পেরেই কি টুইট ইভানের? সোমবার নিজের টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেন ইভান। ক্যাপশনে লেখা, তিনি ফুটবলকে মিস করছেন। পরবর্তী মুহূর্তের জন্য তৈরি। কাহানি তে টুইস্ট এখানেই। ইভান যে ভিডিও পোস্ট করেছেন, তা এফসি গোয়ার জার্সিতে খেলার ভিডিও। ইস্টবেঙ্গলের জার্সিতে খেলার কোনও ক্লিপিংসই নেই সেই ভিডিওতে। গোয়ার জার্সিতে এক একটা ডিফেন্ডিং মুহূর্ত সেই ভিডিওতে রয়েছে।

দু’বছর আগে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে একটি ম্যাচের ক্লিপিংসও রয়েছে ইভানের সেই ভিডিওয়। আর এখানেই জল্পনা আরও জোরালো হয়েছে। তাহলে কি ইস্টবেঙ্গল ছেড়ে এফসি গোয়াতেই যোগ দিচ্ছেন ইভান? স্প্যানিশ ডিফেন্ডারের সঙ্গে লাল-হলুদের গোল্ডেন হ্যান্ডশেক কি শুধুই সময়ের অপেক্ষা? উত্তরের জন্য অপেক্ষা ছাড়া এই মুহূর্তে আর কোনও উপায় নেই।