East Bengal: ময়দান দুষিয়ে দিচ্ছে! মোহনবাগান সচিবের বিরুদ্ধে গুরুতর অভিযোগ ইস্টবেঙ্গলের

Mohun Bagan : এমনকি, বিক্ষোভকারীরা বলতে থাকেন, 'এটিকের মতো শক্তিশালী দল না গড়লে আইএসএল খেলছি না, খেলব না।' অনেকের হাতে পোস্টারও ছিল এই স্লোগানের। যা নিয়ে সোশ্য়াল মিডিয়াতেও হইচই হয়।

East Bengal: ময়দান দুষিয়ে দিচ্ছে! মোহনবাগান সচিবের বিরুদ্ধে গুরুতর অভিযোগ ইস্টবেঙ্গলের
Image Credit source: Screengrab
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2023 | 6:37 PM

কলকাতা : কলুষিত হচ্ছে কলকাতা ময়দান। মোহনবাগান সচিব দেবাশিস দত্তর নামে গুরুতর অভিযোগ ইস্টবেঙ্গলের। বৃহস্পতিবার দিন ভর শিরোনামে ছিল লাল-হলুদ। ইনভেস্টরদের সঙ্গে বোর্ড মিটিং ছিল ইস্টবেঙ্গল কর্তাদের। কিন্তু মিটিং শুরুর আগেই বেশ কিছু ইস্টবেঙ্গল সমর্থক ইমামি হাউজের বাইরে বিক্ষোভ দেখাতে শুরু করেন। তাঁদের স্লোগান ছিল ‘এটিকের মতো দল গড়ে দিতে হবে’। এমনকি, বিক্ষোভকারীরা বলতে থাকেন, ‘এটিকের মতো শক্তিশালী দল না গড়লে আইএসএল খেলছি না, খেলব না।’ অনেকের হাতে পোস্টারও ছিল এই স্লোগানের। যা নিয়ে সোশ্য়াল মিডিয়াতেও হইচই হয়। ইস্টবেঙ্গল কেন এটিকের উদাহরণ টেনে স্লোগান দিচ্ছে! ময়দান সরগরম সেই ঘটনার পরিপ্রেক্ষিতেও। বিস্তারিত TV9Bangla-য়।

ইমামি হাউজের সামনে ইস্টবেঙ্গল সমর্থকরা যে বিক্ষোভ দেখিয়েছিলেন, সেই ভিডিয়ো ইমামি ইস্টবেঙ্গলের অন্যতম ডিরেক্টর আদিত্য আগারওয়ালকে পাঠান মোহনবাগান সচিব দেবাশিস দত্ত! শুধু তাই নয়, তিনি নাকি আদিত্য় আগরওয়ালকে ছবি, ভিডিয়ো সহ লিখেছেন, বিক্ষোভকারীরা ‘নীতু-বাহিনীর’। সাংবাদিক সম্মেলনে এমনটাই অভিযোগ ইস্টবেঙ্গলের। বাগান সচিবের কুরুচিকর আচরণের অভিযোগ করে ক্রীড়ামন্ত্রীর দ্বারস্থ লাল-হলুদ।

সাংবাদিক সম্মেলনে ইস্টবেঙ্গলের এক্সিকিউটিভ কমিটির সদস্য় রজত গুহ বলেন, ‘কিছু সমর্থক, ইস্টবেঙ্গলের ভালো টিম গড়ার দাবিতে সোচ্চার ছিল। এই সোচ্চারের ছবি আমাদের চেয়ারম্য়ান আদিত্য় আগরওয়ালকে পাঠিয়ে মোহনবাগান সচিব বলেন যে, এই জমায়েতটা পুরো নীতু-বাহিনীর, এটা কোনও ইস্টবেঙ্গল সভ্য সমর্থকের নয়। এই কুরুচিকর কার্যকলাপ এবং অখেলোয়াড়চিত মনোভাবের জন্য় চারিদিকে উত্তেজনার সৃষ্টি হচ্ছে। ময়দানের সুস্থ পরিবেশ পুরোপুরি নষ্ট করছে। সংবাদমাধ্যম এবং মোহনবাগান সমর্থকদের প্রতিও আবেদন করছি, এই বিশৃঙ্খলা যেন তৈরি না হয়।’

ইস্টবেঙ্গল কর্তা আরও যোগ করেন, ‘মাননীয় ক্রীড়ামন্ত্রী ময়দানের তিনটি ক্লাবেরই পৃষ্ঠপোষক। তাঁরও দৃষ্টি আকর্ষণ করছি, ময়দান যাতে এই পরিস্থিতিতে কলুষিত না হয়। ময়দানের সুস্থ পরিবেশ যেন বজায় থাকে এবং মাঠের লড়াইটা যেন, মাঠেই সীমাবদ্ধ থাকে, মাঠের বাইরে নয়।’