EURO 2020 : পেনাল্টি মিস করে ক্ষমা চাইলেন এমবাপে

টাইব্রেকার কিক মিস করে কার্যত ভিলেন হয়ে গিয়েছেন এমবাপে। সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে রীতিমতো সমালোচনা চলছে। বিশ্বকাপজয়ী টিম যে ইউরোর শেষ আটে পা দিতে পারবে না, কেউই ভাবেনি

EURO 2020 : পেনাল্টি মিস করে ক্ষমা চাইলেন এমবাপে
Follow Us:
| Updated on: Jun 30, 2021 | 10:31 AM

বুখারেস্ট: তখন উত্তেজনা চরমে। টাইব্রেকারে ৫ নম্বর কিকটা নিতে গিয়েছেন কিলিয়ান এমবাপে। দারুণ ফর্মে থাকা ফরাসি ফুটবলার যে মিস করবেন, কেউই ভাবেনি। তাঁর নেওয়া কিকটা পোস্ট লেগে বাইরে চলে যায়। তার পরই উল্লাস শুরু হয়ে যায় সুইত্‍জারল্যান্ডের।

টাইব্রেকার কিক মিস করে কার্যত ভিলেন হয়ে গিয়েছেন এমবাপে। সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে রীতিমতো সমালোচনা চলছে। বিশ্বকাপজয়ী টিম যে ইউরোর শেষ আটে পা দিতে পারবে না, কেউই ভাবেনি। বিশেষ করে ইউরোর শুরু থেকে দারুণ ছন্দে ছিল দিদিয়ের দেশঁর টিম।

ম্যাচের পর এমবাপে বলেছেন, ‘আমি অত্যন্ত দুঃখিত, এই রকম একটা ম্যাচে এমন বাজে ভুল করার জন্য। আন্তরিক ভাবে দুঃখিত। আমি চেয়েছিলাম টিমকে সাহায্য করতে। কিন্তু সেটা পারলাম না।’

এই হারটা অনেক দিন জ্বালাবে তাঁকে, বলেছেন এমবাপে। প্রচারমাধ্যকে বলেছেন, ‘এই রকম ভুলের পর ঘুমোনো সম্ভব নয় আমার পক্ষে। মানতে কষ্ট হলেও এটা সত্যি যে, খেলার ওঠা-পড়া থাকে। এই উত্থান-পতনের জন্যই খেলাটা এতটা ভালো লাগে। আসল হল, এখান থেকে আবার ঘুরে দাঁড়াতে হবে। মানসিক ভাবে শক্তিশালী করতে তুলতে হবে আবার।’ টিমের হারে আক্ষেপ থাকলেও সুইস টিমের দারুণ উত্তরণের জন্য অভিনন্দন জানিয়েছেন এমবাপে।

আরও পড়ুন:T20 World Cup 2021:আমিরশাহি, ওমানের চার মাঠে ১৭ অক্টোবর শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপ