Pritam Kotal: আইএসএল চ্যাম্পিয়ন হয়ে মাঠেই বান্ধবীকে প্রপোজ, শীঘ্রই বিয়ের পিঁড়িতে সবুজ-মেরুন তারকা?

Pritam Kotal Proposes his Girlfriend: আইএসএল চ্যাম্পিয়ন করে সমর্থকদের মুখে হাসি ফুটিয়েছেন প্রীতম। এ বার মনের মানুষটিকে আপন করে নেওয়ার পালা।

Pritam Kotal: আইএসএল চ্যাম্পিয়ন হয়ে মাঠেই বান্ধবীকে প্রপোজ, শীঘ্রই বিয়ের পিঁড়িতে সবুজ-মেরুন তারকা?
Image Credit source: Instagram
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 12:20 PM

কলকাতা: সদ্য আইএসএল চ্যাম্পিয়ন হয়েছে দল। ফুটবলাররা আনন্দ, উচ্ছ্বাসে মেতে। সমর্থকরা আনন্দে আত্মহারা। ক্যামেরাম্যান ব্যস্ত সেইসব মুহূর্তের ছবি তুলতে। মাঠে রাখা আইএসএল (ISL 2022-23) চ্যাম্পিয়ন ট্রফির পাশেই তখন এক নাটকীয় দৃশ্য। দুই হাঁটুতে ভর করে বসে পড়েছেন বাগান অধিনায়ক প্রীতম কোটাল। সামনে তাঁর বান্ধবী সোনেলা পাল। বান্ধবীকে আংটি পরিয়ে মাঠেই বিয়ের প্রস্তাব দিলেন প্রীতম (Pritam Kotal)।  আবেগে, আনন্দে দুটি হাত দিয়ে মুখ ঢেকে ফেলেছেন বান্ধবী। একে অপরকে জড়িয়ে ধরলেন। ফুটবল মাঠে পূর্ণতা পেল এক প্রেমকাহিনী। দলকে আইএসএল চ্যাম্পিয়ন করে সমর্থকদের মুখে হাসি ফুটিয়েছেন প্রীতম। এ বার মনের মানুষটিকে আপন করে নেওয়ার পালা। বিস্তারিত TV9 Bangla-র এই প্রতিবেদনে।

প্রীতম-সোনেলার প্রেমের শুরু হয়েছিল যুবভারতী ক্রীড়াঙ্গনে। সোনেলা তখন উঠতি অ্যাথলিট। মহামেডান স্পোর্টিং ক্লাবের প্রতিনিধিত্ব করেন। রোজ সকালে যুবভারতীতে অনুশীলনে যেতে হত সোনেলাকে। তাদের অনুশীলনের পরই সেখানে দলের সঙ্গে অনুশীলনে নামতেন প্রীতম। সেখানেই এক তরফা ভালো লাগা শুরু প্রীতমের। এরপর ফেসবুকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়ে কথাবার্তা শুরু। সারাদিনে এসএমএসে কথা। ১৪ ফেব্রুয়ারির এক রাতে মনের কথাটা পেড়েই ফেলেছিলেন প্রীতম। প্রেমের শুরু তখন থেকে। এ বার সেই প্রেমকে পূর্ণতা দেওয়ার সময় এসেছে।

বান্ধবীকে আংটি পরিয়ে প্রীতম কোটালের বিয়ের প্রস্তাব দেওয়ার ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে এটিকে মোহনবাগানের তরফে। কমেন্ট বক্সে শুভেচ্ছার ঢল। ফুটবল মাঠকে সাক্ষী রেখে বাগদান পর্ব সম্পন্ন হয়েছে। দ্রুতই কি গাঁটছড়া বাঁধবেন প্রীতম-সোনেলা? ২০২০ সালে একটা পরিকল্পনা ছিল বলে টিভি৯ বাংলাকে জানিয়েছিলেন। পরিস্থিতির জন্য সম্ভব হয়নি। ২০২২-২৩ আইএসএলের ট্রফি জেতা হয়ে গিয়েছে। এ বার ভারতীয় ফুটবলে বিয়ের সানাই বাজার পালা।