Cristiano Ronaldo: রোনাল্ডো ও ব্লগারের রাত কাটানোর জের? আরব ছেড়ে স্পেনে পাড়ি জর্জিনার!

জর্জিলিয়ার দাবি সত্যি হলে জর্জিনার (Georgina Rodriguez) সঙ্গে প্রতারণা করেছেন পর্তুগিজ মহাতারকা। এক কথায় চরিত্রহীন!

Cristiano Ronaldo: রোনাল্ডো ও ব্লগারের রাত কাটানোর জের? আরব ছেড়ে স্পেনে পাড়ি জর্জিনার!
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2023 | 9:02 AM

রিয়াধ: এই রাত তোমার আমার…। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) সঙ্গে এক রাত্রি কাটানোর শিরহণ জাগানো অভিজ্ঞতা শেয়ার করেছিলেন ভেনেজুয়েলার মডেল ও ব্লগার জর্জিলিয়া। মডেলের দাবি হইচই ফেলে দেয় রোনাল্ডো অনুরাগীদের মধ্যে। বিয়ের পিঁড়িতে না বসলেও বহুদিন ধরে আর্জেন্টাইন মডেল জর্জিনা রডরিগজের সঙ্গে চুটিয়ে সংসার করছেন রোনাল্ডো। পাঁচ ছেলে মেয়ে নিয়ে সুখের সংসার। এমন সুন্দরী পার্টনার যাঁর, তাঁকে বাড়িতে রেখে রোনাল্ডোর পা হড়কালো এক ব্লগারের সঙ্গে! জর্জিলিয়ার দাবি সত্যি হলে জর্জিনার (Georgina Rodriguez) সঙ্গে প্রতারণা করেছেন পর্তুগিজ মহাতারকা। নেটিজেনরা বলছেন, রোনাল্ডো চরিত্রহীন! ভেনেজুয়েলার ওই ব্লগারের দাবির পর হঠাৎ করেই সৌদি আরব ছেড়ে জর্জিনার স্পেনে ফেরার উদ্যোগ নিতে শুরু করেন জর্জিনা। তাহলে কি ওই ঘটনা নিয়ে রোনাল্ডোর সংসারে কলহ? নয়তো রোনাল্ডো ও সন্তানদের ছাড়াও সৌদি ছেড়ে স্পেনে কেন যাবেন জর্জিনা? বিস্তারিত TV9 Bangla-র এই প্রতিবেদনে।

২০১৬ সাল থেকে রোনাল্ডো ও জর্জিনার সম্পর্ক। বিখ্যাত পার্টনারের সঙ্গে অর্ধেক ইউরোপে ঘোরা, বাস করা হয়ে গিয়েছে জর্জিনার। কয়েকমাস আগে ইউরোপ ছেড়ে সৌদি আরবের ক্লাবে আল নাসেরে যোগ দিয়েছেন তিনি। রক্ষণশীল আরবের কায়দা কানুনের সঙ্গে নিজেদের মানিয়ে নিচ্ছেন জর্জিনা। এসবের মাঝেই বোমা ফাটিয়েছেন ভেনেজুয়েলার মডেল ও ব্লগার জর্জিলিয়া। তাঁর দাবি, গতবছর পর্তুগাল দলের হয়ে অনুশীলন শিবিরে রোনাল্ডোর সঙ্গে সেলফি তোলার আবদার নিয়ে যান জর্জিলিয়া। ছবি তোলার পর মেসেজ করে রোনাল্ডো নাকি ওই ব্লগারকে হোটেলে আমন্ত্রণ জানান! সেই আমন্ত্রণে সাড়া দিয়ে রোনাল্ডোর ঘরে গেলে দু’জনের মধ্য়ে যৌন সম্পর্ক হয়। যদিও ওই দাবি উড়িয়ে দিয়েছেন ক্রিশ্চিয়ানো।

পার্টনারকে যখন ফুটবল সমর্থকদের একাংশ চরিত্রহীন বলছে, তখন জর্জিনার মনের অবস্থাটা কী? শত সমালোচনাতেও পার্টনারের পাশে থাকার বার্তা দিয়েছেন জর্জিনা। ক্রিশ্চিয়ানোকে না নিয়েই স্পেনে পাড়ি দিতে হচ্ছে তাঁকে। যদিও বেশিদিনের জন্য নয়। কাজের সূত্রে স্পেন থাচ্ছেন এবং অল্পদিনের মধ্যেই ফিরে আসবেন। বিতর্ককে উড়িয়ে রডরিগজ বলেছেন, রোনাল্ডোর মতো বাবা ও পার্টনার পাওয়া খুব ভাগ্যের ব্যাপার।