CFL 2023, FIFA: কলকাতা লিগে অনবদ্য গোল, ভিডিয়ো পাঠানো হল ফিফায়

Calcutta Football League: মঙ্গলবার রাতের দিকে আইএফএ-র তরফে সৈকতের সেই গোলের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়।

CFL 2023, FIFA: কলকাতা লিগে অনবদ্য গোল, ভিডিয়ো পাঠানো হল ফিফায়
Image Credit source: IFA
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2023 | 12:07 AM

কলকাতা ময়দানেও এমন গোল হয়। মঙ্গলবার একটা বিশ্বমানের গোল দেখেছে বাংলার ফুটবল প্রেমীরা। একটা ফ্রি-কিক, বক্সের কোনা থেকে সাইড ভলি, গোলকিপার দর্শকের ভূমিকায়। তাঁর কিছু করারও নেই। চোখের নিমেষে যেন কী ঘটে গেল। ক্যালকাটা কাস্টমসের বিরুদ্ধে এমনই একটা গোল করেন সৈকত সরকার। দল হারলেও সকলের চোখে ভাসছে সৈকতের সেই গোল। সেই গোলের ভিডিয়ো বিশ্ব ফুটবলের সর্বোচ্চ নিয়ামক সংস্থাকে পাঠাল বাংলা ফুটবল সংস্থা। বিস্তারিত রইল TV9Bangla Sports-এর এই প্রতিবেদনে।

বাংলা ফুটবল সংস্থার তরফে সোশ্যাল মিডিয়া পোস্টে জানানো হয়েছে, মঙ্গলবার দমদম অমল দত্ত ক্রীড়াঙ্গনে করা এরিয়ানের ফুটবলার সৈকত সরকারের গোলটি ইতিমধ্যেই সাড়া ফেলেছে ফুটবল মহলে। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে এই গোল মন ছুঁয়ে গিয়েছে অসংখ্য মানুষের। ফিফায় পৌঁছে গেল সৈকতের এই বিশ্বমানের গোল। ফিফার বর্ষসেরা গোল অর্থাৎ পুস্কাস পুরস্কারের মনোনয়নের জন্য আইএফএ-র তরফে এই গোলের ভিডিয়ো পাঠানো হয়েছে বিশ্ব ফুটবলের সর্বোচ্চ নিয়ামক সংস্থা ফিফাকে।

SAIKAT SARKAR, IFA, INSIDE

মঙ্গলবার রাতের দিকে আইএফএ-র তরফে সৈকতের সেই গোলের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়। প্রচুর ফুটবল প্রেমী সেই পোস্টে লাইক-কমেন্ট করেছেন। প্রায় তিনশোর কাছাকাছি শেয়ার করা হয়েছে ভিডিয়োটি। গোলটি দেখে বিস্ময় জাগারই কথা।