Mohun Bagan: মোহনবাগানের পথে আইএসএলের পরিচিত মুখ গ্রেগ স্টুয়ার্ট!

Mohun Bagan Super Giant: স্টুয়ার্ট ছাড়াও আরও দুই স্প্যানিশ অ্যাটাকিং মিডফিল্ডারের সঙ্গে কথা বলে মোহনবাগান। তবে স্টুয়ার্টের সঙ্গে কথা অনেকটাই পাকা হয়ে যাওয়ায় ওই দুই স্প্যানিশ ফুটবলার এখন কিছুটা ব্যাকফুটে। ভারতে খেলে যাওয়া বিদেশিই চেয়েছেন মোলিনা।

Mohun Bagan: মোহনবাগানের পথে আইএসএলের পরিচিত মুখ গ্রেগ স্টুয়ার্ট!
Image Credit source: ISL
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2024 | 3:28 PM

কলকাতা: বিদেশি বাছাইয়ের কাজ একরকম শেষ করে ফেলেছে মোহনবাগান। আর্মান্দো সাদিকুকে নিয়েই আশা-আশঙ্কার দোলাচলে ঝুলছে সবুজ-মেরুন শিবির। এই বছরও সাদিকুর সঙ্গে চুক্তি রয়েছে মোহনবাগানের। আলবানিয়ার ফুটবলারকে সোয়াপ ডিলে ছাড়ার ভাবনা রয়েছে মোহনবাগানের। সাদিকুকে রিলিজ করলে ক্ষতিপূরণ দিতে হবে মোহনবাগানকে। তাই আইএসএলের অন্য কোনও ক্লাবের সঙ্গে সাদিকুকে সোয়াপ ডিল করা যায় কিনা সেটাই দেখছে মোহনবাগান ম্যানেজমেন্ট। তার পরিবর্তে বিভিন্ন নাম ঘুরে বেড়াচ্ছে। বাগানের আক্রমণ ভাগ এমনিতেই শক্তিশালী। কামিংস-পেত্রাতোসের সঙ্গে এবার যোগ দিচ্ছেন জেমি ম্যাকলারেন। সাদিকুর পরিবর্ত বিদেশি দলে নিয়ে আক্রমণ ভাগ আরও শক্তিশালী করার ভাবনা মোহনবাগানের।

সূত্রের খবর, আইএসএলের পরিচিত মুখ গ্রেগ স্টুয়ার্ট মোহনবাগানের পথে পা বাড়িয়ে রেখেছেন। বাগান কোচ মোলিনার পছন্দের ফুটবলার স্টুয়ার্ট। মুম্বই সিটি এফসির হয়ে দু’বছর দুরন্ত ফুটবল খেলেছেন। তার আগে খেলেছেন জামশেদপুরে। স্কটিশ ফুটবলার এখন নিজের দেশেরই প্রিমিয়ারশিপে একটি ক্লাবের হয়ে খেলেন। ভারতে মোহনবাগানের জার্সি পরা অনেকটাই ফাইনাল।

স্টুয়ার্ট ছাড়াও আরও দুই স্প্যানিশ অ্যাটাকিং মিডফিল্ডারের সঙ্গে কথা বলে মোহনবাগান। তবে স্টুয়ার্টের সঙ্গে কথা অনেকটাই পাকা হয়ে যাওয়ায় ওই দুই স্প্যানিশ ফুটবলার এখন কিছুটা ব্যাকফুটে। ভারতে খেলে যাওয়া বিদেশিই চেয়েছেন মোলিনা।

অন্যদিকে আনোয়ার ইস্যুতে সহজে হাল ছাড়তে নারাজ মোহনবাগান। জল যে অনেকদূর গড়াবে, তা আন্দাজ করাই যায়। এদিকে ২৯ জুলাই মোহনবাগান দিবসে অনুশীলন শুরু করছে সিনিয়র দল।