Lionel Messi: সোনার ফোন উপহার দিচ্ছেন লিও মেসি, কারা পাবেন!

Gold Phone: কাতারে দেশ এবং দশ নম্বর জার্সির স্বপ্নপূরণ হয়েছে। ১৯৮৬-র পর ফের বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা। কিংবদন্তি লিওনেল মেসির কেরিয়ারের এই একটা ট্রফি অধরা ছিল। কেরিয়ারের সবচেয়ে মূল্যবান ট্রফি জেতেন কাতার বিশ্বকাপে।

Lionel Messi: সোনার ফোন উপহার দিচ্ছেন লিও মেসি, কারা পাবেন!
Image Credit source: twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 02, 2023 | 12:38 PM

প্য়ারিস: একটা-দুটো নয়, একেবারে ৩৫টি ফোন! তাও আবার সোনার! আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসি এমনই ৩৫টি ফোন অর্ডার করেছেন। অবাক করার মতো ঘটনা মনে হলেও, এটাই সত্যি। একটি ফোনের দাম ভারতীয় মুদ্রায় প্রায় ১.৭৩ কোটি। কাতারে দেশ এবং দশ নম্বর জার্সির স্বপ্নপূরণ হয়েছে। ১৯৮৬-র পর ফের বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা। কিংবদন্তি লিওনেল মেসির কেরিয়ারের এই একটা ট্রফি অধরা ছিল। কেরিয়ারের সবচেয়ে মূল্যবান ট্রফি জেতেন কাতার বিশ্বকাপে। যদিও শুরুতেই বিশাল ধাক্কা খেয়েছিল আর্জেন্টিনা। নিজেদের প্রথম ম্য়াচেই সৌদি আরবের কাছে হার, বিশ্বকাপের স্বপ্নে বিশাল ধাক্কা দিয়েছিল। সেখান থেকে দারুণ ভাবে ঘুরে দাঁড়ায় আর্জেন্টিনা। মেসির বিরাট অবদান রয়েছে। তবে দলগত খেলায় বাকিদের অবদানও জরুরি। কৃতজ্ঞ মেসি। বিস্তারিত TV9Bangla-য়।

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার চ্য়াম্পিয়ন হওয়ার নেপথ্য়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে লিওনেল মেসির। তাঁকে যোগ্য় সহায়তা করেছেন সতীর্থরা। জুলিয়ান আলভারেজ, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টাররা কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করেছেন। গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ অনবদ্য কিছু সেভ করেছেন। ভুললে চলবে না কোচ লিওনেল স্কালোনি এবং সাপোর্ট স্টাফদের কথাও। তাঁদের কৃতজ্ঞতা জানাতে ভুলছেন সদ্য় ফিফার বর্ষসেরা ফুটবলারের পুরস্কারজয়ী মেসি। সকলকে তাই বিশেষ উপহার দিতে চলেছেন।

ব্রিটিশ সংবাদমাধ্য়ম দ্য় সানের খবর অনুযায়ী, ৩৫টি সোনার ফোন উপহার দিচ্ছেন মেসি। সতীর্থ, সাপোর্ট স্টাফদের জন্য এই উপহার। ইতিমধ্য়েই প্য়ারিসে মেসির বাড়িতে পৌঁছে গিয়েছে উপহারের ডালি। সূত্রের খবর, ‘লিওনেল মেসি তাঁর কেরিয়ারের বিশেষ মুহূর্তকে স্মরণীয় করে রাখতে চেয়েছেন। সে কারণেই এমন বিশেষ পরিকল্পনা তাঁর। ফোনগুলি বিশেষ ডিজাইন করা হয়েছে।’ সূত্রের খবর, প্রতিটি প্লেয়ারের জন্য় নির্দিষ্ট ফোনে তাঁর নাম এবং জার্সি নম্বর, আর্জেন্টিনার লোগো থাকছে।

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী স্কোয়াড- এমি মার্টিনেজ, ফ্র্যাঙ্কো আরমানি, জেরেনিমো রুলি, জুয়ান ফয়েত, লিসান্দ্রো মার্টিনেজ, নিকোলাস তাগলিয়াফিকো, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, নহেল মোলিনা, গঞ্জালো মন্টিয়েল, জার্মান পেজেলা, অ্যাঞ্জেল ডি মারিয়া, লিয়ান্দ্রো পারেদেস, রড্রিগো ডি পল, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, এনজো ফার্নান্ডেজ, এজাকুয়েল পালাসিও, গুইদো রডরিগেজ, লিওনেল মেসি, লাওতারো মার্টিনেজ, পাওলো দিবালা, অ্য়াঞ্জেল করেয়া, জুলিয়ান আলভারেজ, থিয়াগো আলমাডা, আলেজান্দ্রো গোমেজ