Lionel Messi: রোনাল্ডো দ্বৈরথের জন্য রিয়াধে মেসি, মিস করছেন জাতীয় দলের সতীর্থদের

বিশ্বকাপ চলাকালীন কাতার বিশ্ববিদ্যালয়ে ছিল আর্জেন্টিনা দল। বারবিকিউ পার্টি থেকে শুরু করে সবই চলেছে সেখানে।

Lionel Messi: রোনাল্ডো দ্বৈরথের জন্য রিয়াধে মেসি,  মিস করছেন জাতীয় দলের সতীর্থদের
সতীর্থদের মিস করছেন মেসিImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jan 19, 2023 | 12:33 PM

রিয়াধ: কাতার বিশ্বকাপ (FIFA World Cup 2022) মেসির (Lionel Messi) কেরিয়ারে যোগ করেছে তাঁর বহু প্রতিক্ষিত সোনার ট্রফি। তাঁর উজ্জ্বল কেরিয়ারে শুধু অধরা ছিল সোনালি ট্রফিটিই। কাতার সেই শূন্যস্থানও পূরণ করে দিয়েছে। বিশ্বকাপ ফাইনালে ফ্রান্সকে পরাজিত করে ৩৬ বছর পর বিশ্বকাপ নিয়ে দেশে ফিরেছেন লিও। আর্জেন্টিনায় (Argentina) খুশির বাঁধ ভেঙে ছিল। সেই সঙ্গেই বহু সাধনার পর বিশ্বকাপ হাতে ওঠায় মেসির মুখে ছিল হাজার ওয়াটের আলো। বিশ্বকাপ শেষ হয়েছে এক মাস হতে চলল। বিশ্বজয়ের আনন্দের রেশ এখনও কাটেনি। তাই মাসখানেক পর কাতারে ফিরেই মাঝেই জাতীয় দলের সতীর্থদের মিস করছেন ফুটবল ম্যাজিশিয়ান। সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট দিয়েছেন তিনি। মেসির পোস্ট তুলে ধরল TV9 Bangla

ফুটবল হল টিম গেম। মাঠের ৯০ মিনিটের বাইরেও একসঙ্গে থাকা, অনুশীলন সবই চলে একসঙ্গে। কাঁধে কাঁধ মিলিয়ে দলকে জেতানোর পাশাপাশি তাঁরা একে অপরের ভাল বন্ধু। বিশ্বকাপ শেষ হতে যে যার বাড়ি ফিরে গিয়েছেন। বেশিরভাগটাই ক্লাব ফুটবল খেলতে ব্যস্ত। তাই সতীর্থদের মিস করছেন মেসি। ইনস্টাগ্রামে বিশ্বকাপ জয়ের একটি ছবি দিয়ে লিখেছেন, ” চ্যাম্পিয়ন হওয়া সবকিছু আরও সুন্দর করে দেয়। এই এক মাস দারুণ কাটছে। কিন্তু সবকিছুকে ভীষণভাবে মিস করছি।” বিশ্বকাপ চলাকালীন কাতার বিশ্ববিদ্যালয়ে ছিল আর্জেন্টিনা দল। বারবিকিউ পার্টি থেকে শুরু করে সবই চলেছে সেখানে। দোহা শীতকালীন ট্যুরের জন্য পিএসজির হয়ে কাতারে গিয়ে সেইসব মুহূর্তকে বড্ড মিস করছেন লিও।

ইনস্টাগ্রাম পোস্টে তিনি আরও লিখেছেন, “সতীর্থদের বড্ড মিস করছি। তাঁদের সঙ্গে একসঙ্গে থাকা, আড্ডা, গল্প, অনুশীলন সবকিছুর অভাববোধ করছি।” দলের সকলের শুরু থেকেই একটিই লক্ষ্য ছিল, বিশ্বকাপ নিয়ে দেশে ফেরা। কাঁধে কাঁধ মিলিয়ে সেই স্বপ্ন পূরণ করতে পেরে আবেগে ভাসছেন মেসি। দোহাতে একদিন থেকে বৃহস্পতিবার সকালে দলের সঙ্গে সৌদি আরবের রাজধানী রিয়াধে পৌঁছেছেন মেসি। অল স্টার একাদশের বিরুদ্ধে প্রীতি ম্যাচ খেলবেন। সেই দলের নেতৃত্বে থাকছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আজ বৃহস্পতিবার, পিএসজির জার্সিতে চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মুখোমুখি হবেন মেসি।