Lionel Messi : পড়ে রইল বছরে ৩১৪৬ কোটি টাকার লোভনীয় প্রস্তাব, লিও ফিরছেন বার্সেলোনায়

লিওনেল মেসির ভবিষ্যৎ জানিয়ে দিলেন তাঁর বাবা হোর্হে মেসি। পিএসজির পর তাঁর গন্তব্য কোথায়? মেসির মনের কথা ফাঁস করে দিয়েছেন তাঁর বাবা।

Lionel Messi : পড়ে রইল বছরে ৩১৪৬ কোটি টাকার লোভনীয় প্রস্তাব, লিও ফিরছেন বার্সেলোনায়
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2023 | 8:07 PM

কলকাতা: স্পেন থেকে প্যারিস হয়ে ফের স্পেনে লিওনেল মেসি! আর্জেন্টাইন মহাতারকার ফিরতে চলেছেন তাঁর পুরনো ক্লাবে। ২০২১ সালে চোখের জলে বার্সেলোনা ছেড়েছিলেন আর্জেন্টাইন তারকা। এরপর লিগ ওয়ানের দল পিএসজিতে কাটিয়েছেন দুটি বছর। প্যারিসের ক্লাবটির সঙ্গে চুক্তি শেষ হয়েছে। এ বার মেসির গন্তব্য কোথায়? ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পথ ধরে সৌদি আরবের ক্লাবে? সৌদির ক্লাব আল হিলাল বিপুল অঙ্কের চুক্তির প্রস্তাব দিয়েছে আর্জেন্টাইন তারকাকে। তবে এই বিপুল অঙ্কের অর্থও মন ভোলাতে পারছে না মেসির (Lionel Messi)। বরং তাঁর মন টানছে স্পেনের দিকে। হাতের লক্ষ্মী পায়ে ঠেলে পুরনো ক্লাব বার্সেলোনায় (Barcelona) ফিরতে চান মেসি। অর্থ নয়, পুরনো ক্লাবের প্রতি ভালোবাসাই টানছে লিওকে। বিশ্বের অন্যতম সেরা ফুটবলারটিকে দ্বিতীয় বারের জন্য স্বাগত জানাতে তৈরি বার্সেলোনা। খোদ এই খবর জানিয়েছেন লিওর বাবা তথা এজেন্ট হোর্হে মেসি। বিস্তারিত রইল TV9 Bangla Sports-র এই প্রতিবেদনে।

শোনা যাচ্ছিল, পিএসজি অধ্যায় শেষ করে মেসি পা বাড়াবেন সৌদি আরবের দিকে। সৌদি প্রো লিগের ক্লাব আল হিলাল তাদের বিশাল অঙ্কের চুক্তির কাগজ নিয়ে তৈরি। শীঘ্রই আনুষ্ঠানিক ঘোষণাও হয়ে যাবে। সকলে যখন ভেবেই নিয়েছেন যে চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর প্রতিদ্বন্দ্বী ক্লাবই পরবর্তী গন্তব্য মেসির, ঠিক তখনই বোমা ফাটিয়েছেন তাঁর বাবা তথা এজেন্ট হোর্হে মেসি। সম্প্রতি বার্সেলোনার ক্লাব হুয়ান লাপোর্তের সঙ্গে আলোচনায় বসেন হোর্হে মেসি। সেই আলোচনা ফলপ্রসূ হয়েছে। তারপরই সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, “লিও বার্সেলোনায় ফিরতে চায়। আমিও তাঁকে বার্সেলোনায় আবার দেখতে চাই। বার্সেলোনা একটি ভালো বিকল্প অবশ্যই।”

লিওনেল মেসির বিপুল মাইনে দেওয়ার ক্ষমতা হারিয়ে ফেলেছিল বার্সেলোনা। লিওর ক্লাব ছাড়ার বড় কারণ ছিল সেটাই। এখনও স্প্যানিশ ক্লাবটির পক্ষে মেসিকে বড় অঙ্কের অর্থ দেওয়া সম্ভব নয়। বার্সায় গেলে যে পরিমাণ অর্থ তিনি পাবেন তার তিনগুণ বেশি টাকা দিতে রাজি সৌদি আরবের ক্লাব আল হিলাল। তা সত্ত্বেও বার্সেলোনাকেই বেছে নিতে চলেছেন মেসি। ক্লাবের প্রতি টান এতটাই যে আর্থিক ক্ষতিও তার কাছে তুচ্ছ।