EURO 2020 : ইউরোর সেমিফাইনালে মারাদোনা!

মারাদোনার একসময়ের ক্লাব নাপোলিতেই খেলেন বর্তমান ইতালির আপফ্রন্টের অ্যতম ভরসা ইনসিনিয়ে। ছোটবেলা থেকেই মারাদোনার অন্ধভক্ত তিনি। ইনসিনিয়ের বাঁপায়ের উরু জুড়ে রয়েছে মারাদোনার ট্যাটু।

EURO 2020 : ইউরোর সেমিফাইনালে মারাদোনা!
ইনসিনিয়ের পায়ে মারাদোনার মুখের আদলে ট্যাটু
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2021 | 10:16 AM

লন্ডনঃ তিনি প্রয়াত হয়েছে গতবছর। অথচ তিনিই প্রচন্ডভাবে ছিলেন ইউরোর(EURO 2021) প্রথম সেমিফাইনালে(SEMIFINAL)। শুধু প্রথম সেমিফাইনাল কেন, ইতালির(ITALY) সবকটি ম্যাচেই ছিলেন মারাদোনা(DIEGO MARADONA)। অবাক হচ্ছেন? হ্যাঁ তিনি ছিলেন।  কিভাবে? তার পেছনে রয়েছে এক ফ্যানবয়ের গল্প। আর সেই ফ্যানবয় আর কেউ নন, ইতালি আপফ্রন্টের অন্যতম ভরসা ইনসিনিয়ে(INSIGNE)।

মারাদোনার একসময়ের ক্লাব নাপোলিতেই খেলেন বর্তমান ইতালির আপফ্রন্টের অ্যতম ভরসা ইনসিনিয়ে। ছোটবেলা থেকেই মারাদোনার অন্ধভক্ত তিনি। ইনসিনিয়ের বাঁপায়ের উরু জুড়ে রয়েছে মারাদোনার ট্যাটু। মারোদানর মুখ রয়েছে সেই ট্যাটুতে। ফুটবলের রাজপুত্রকে শ্রদ্ধা জানাতেই এই ট্যাটু বানিয়েছেন ইনসিনিয়ে। মারাদোনা যেহেতু বাঁপায়ের জাদুকর ছিলেন। তাই ইনসিনিয়ের বাঁপায়েই রয়েছে মারাদোনার ট্যাটু। বাঁপায়ের উরুতে যেমন রয়েছে মারাদোনার মুখ। ঠিক তেমনি ডানপায়ের গোড়ালির ঠিক উপরে রয়েছে একটি উড়ন্ত প্রজাপতির ট্যাটু।

Lorenzo Insigne shows off new Diego Maradona tattoo

একবার মারাদোনার সান্নিধ্য পেয়েছিলেন ইনসিনিয়ে। (ডানদিকে) মারাদোনার প্রয়াণের পর নাপোলি ম্যাচে শ্রদ্ধা ইতালি স্ট্রাইকারের

এখানেই শেষ নয়।বাঁপায়ে যেমন রয়েছে মারাদোনার মুখের ছবি দেওয়া ট্যাটু। তেমনি ডানপায়ে জ্বলজ্বল করছে তাঁর জার্সি নম্বর ২৪ নম্বর লেখা ট্যাটু।

শুধু তাই নয়, ইনসিনিয়ের ঘাড়ে রয়েছে তাঁর পরিবারের এক প্রতীকী ছবির ট্যাটুও। শরীর জুড়ে ট্যাটু করাতে ভালবাসেন ইনিসিনিয়ে। আর মারাদোনার ট্যাটু বাঁপায়ে করে ইনসিনিয়ের দাবি, তিনি অন্ধভক্ত।তাই তাঁর ট্যাটু রয়েছে ইনসিনিয়ের বাঁ পায়ে। প্রসঙ্গত, ইনসিনিয়েও খেলেন নাপোলির হয়ে। যেখানে একসময় চুটিয়ে খেলতেন মারাদোনা স্বয়ং।