PSG: মেসির সংসারে তুলকালাম! কথা কাটাকাটি মারামারিতে জড়ালেন এই তারকা

গত শনিবার মোনাকোর বিরুদ্ধে লিগ-ওয়ানের ম্যাচ ছিল মেসিহীন পিএসজির (PSG)। মোনাকোর কাছে ১-৩ হেরেছে পিএসজি। তাতেই যত বিপত্তি।

PSG: মেসির সংসারে তুলকালাম! কথা কাটাকাটি মারামারিতে জড়ালেন এই তারকা
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Feb 14, 2023 | 3:54 PM

প্যারিস: খেলার মাঠে প্রায়ই খেলোয়াড়দের মারামারি ঘটনা নতুন নয়। অনেক তারকাই এমন বিতর্কে জড়িয়েছেন। শাস্তিও পেয়েছেন। সেই তালিকা নেহাত কম নয়। ঠিক এ রকমই আর এক কাণ্ড ঘটিয়ে বসলেন ব্রাজিলিয়ান তারকা নেইমার (Neymar)। গত শনিবার মোনাকোর বিরুদ্ধে লিগ-ওয়ানের ম্যাচ ছিল মেসিহীন পিএসজির (PSG)। মোনাকোর কাছে ১-৩ হেরেছে পিএসজি। এই ফলাফলেই চটে যান নেইমার। সতীর্থ ভিতিনহা ও হুগো একিটিকের দিকে অভিযোগের তির ছুড়ে দেন। এই দু’জন সে ভাবে খেলতে পারেননি। তাই কি যত রাগ এই দুই সতীর্থের উপর পড়েছে নেইমারের? বিস্তারিত TV9 Bangla-য়।

অন্য আর এক রিপোর্টে অনুযায়ী, ম্যাচ শেষে ড্রেসিংরুমে ফিরে যাওয়ার পর পিএসজির ক্রীড়া পরিচালক লুইস ক্যাম্পস প্লেয়ারদের সাথে খারাপ আচরণ করেন। এমনকি তিনি নাকি এক ফুটবলারকে চড় মারেন বলে জানা গিয়েছে। এর একমাত্র কারণ ম্যাচে ভালো খেলতে না করতে পারা। যার জেরে হারতে হয়েছে পিএসজিকে। ম্যাচের পর বেজায় ক্ষুব্ধ হয়ে ওঠেন নেইমার। মারকুইনহোস, ক্যাম্পসের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন ব্রাজিলিয়ান তারকা।

অতীতে দলের সতীর্থদের সাথে বিবাদে জড়িয়ে পড়ার নজির আছে বহু ক্রীড়াবিদের। ফুটবল থেকে ক্রিকেট, প্রত্যেক খেলাতেই এরকম ঘটনার সাক্ষী থেকেছে ক্রীড়াপ্রেমীরা। ২০০৬ সালের ফুটবল বিশ্বকাপের ফাইনালে ইতালির মার্কো ম্যাতেরাজিকে মাঠেই ঢুঁসো মারেন ফ্রান্সের এই অ্যাটাকিং মিডফিল্ডার। ২০০১ সালে আলফ হালান্ডের উপর রয় কিনের ইচ্ছাকৃত প্রতিশোধের কথাও সবার জানা। অন্য দিকে, ক্রিকেটের মাঠেও এই রকম ঘটনা আগে ঘটেছে। ২০০৮ সালে আইপিএলের একটি ম্যাচে শ্রীসন্থকে চড় মেরে খবরের শিরোনামে এসেছিলেন ভাজ্জি।

পিএসজি কোচ ক্রিস্টফে গল্টিয়ার নিজেদের ব্যর্থতা স্বীকার নেন। দল আক্রমণাত্মক খেলতে না পারায় হতাশা প্রকাশ করেন তিনি। এই বছরে এখনও অবধি তিনটে ম্যাচ হেরেছে লিগ-ওয়ানের টপাররা। প্রায় প্রত্যেক ক্ষেত্রেই নিজেদের মেলে ধরতে পারেনি পিএসজি। চোট তার একটা বড় কারণ। চ্যাম্পিয়ন্স লিগে সামনে প্রতিপক্ষ বায়ার্ন মিউনিখ। তাদের সেরাটাই দিতে হবে নেইমারদের। টিমগেম তুলে ধরতে হবে মেসিহীন নেইমারদের। অন্য দিকে, পিএসজির আর এক তারকা ফুটবলার কিলিয়ান এমবাপেও চোটের কারণে আরও দুই সপ্তাহ দলের সঙ্গে থাকতে পারবেন না। ফলস্বরূপ বায়ার্নের বিরুদ্ধে মাঠে নামতে পারবেন না ফ্রান্সের এই তরুণ তুর্কি। পিএসজির হয়ে গোল করার তালিকায় শীর্ষে থাকা এমবাপেকে দলে না পাওয়ার পর কি ভাবে ম্যানেজার ক্রিস্টোফে গল্টিয়ার নিজের ফুটবলারদের তৈরি করে মাঠে নামাবেন সেটাই এখন দেখার বিষয়!