Neymar: অনলাইন গেমে কোটি কোটি টাকা হারলেন নেইমার! জুড়লেন কান্না

অবসর সময়ে পোকার খেলতে পছন্দ করেন ব্রাজিল তারকা। অনলাইনে পোকার খেলতে গিয়ে নাকি ১ লক্ষ ইউরো খুইয়েছেন নেইমার।

Neymar: অনলাইন গেমে কোটি কোটি টাকা হারলেন নেইমার! জুড়লেন কান্না
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Apr 03, 2023 | 9:45 AM

রিও ডি জেনেইরো: সময়টা খুব একটা ভালো যাচ্ছে না নেইমার দ্য সিলভা স্যান্টোস জুনিয়রের (Neymar)। চোটের কারণে অস্ত্রোপচার করতে হয়েছে। আপাতত মাঠের বাইরে থাকতে হচ্ছে তাঁকে। কবে ফিরবেন তা নিশ্চিত করে কেউ বলতে পারছে না। এরই মধ্যে শোনা গিয়েছে, অনলাইনে পোকার গেম খেলে ১০ লাখ ইউরো খুইয়েছেন নেইমার! পিএসজি তারকা পোকার খেলতে খুবই পছন্দ করেন। অনেকের মতে, ফুটবল ছাড়ার পর পোকার খেলায় নেইমার ভালো রোজগার করতে পারবেন। সম্প্রতি অনলাইনে পোকার খেলার সময় লাইভে এসেছিলেন নেইমার। খেলা শুরুর আন্দাজ ঘণ্টাখানেক পর ১০ লাখ ইউরো হারের কথা জানিয়ে কাঁদতে শুরু করেন নেইমার। ব্রাজিল তারকাকে দেখে অবাক হয়ে যান অনুরাগীরা। সত্যিই কী অর্থ খুইয়ে কাঁদতে বসেছিলেন নেইমার? বিস্তারিত তুলে ধরল TV9 Bangla

তবে ঘটনাটি নাকি মোটেও সত্যি নয়, বরং সাজানো। একটি অনলাইন বেটিং সংস্থার প্রচারের অংশ ছিল এই ভিডিয়ো। ব্রাজিলের সংবাদমাধ্য়ম গ্লোবো জানিয়েছে, নেইমার মোটেও অনলাইন বেটিংয়ে টাকা ঢালেননি। ১০ লাখ ইউরো হেরে যাননি। এই ভিডিয়োর পিছনে উদ্দেশ্য রয়েছে। অনলাইনে যে বিখ্যাত মানুষরাও সর্বস্বান্ত হতে পারে সেটাই বোঝানোর চেষ্টা করা হয়েছে। কিন্তু বিখ্যাত ফুটবলার বিভ্রান্ত করেছেন বলেও অভিযোগ অনেকের। সমসাময়িক মেসি-রোনাল্ডো-এমবাপেরা যখন ফুটবলের কারণে শিরোনামে তখন নেইমারকে তাস খেলে প্রচারে থাকতে হচ্ছে। এটা নিয়ে সোশ্যাল মিডিয়া কটাক্ষে ভেসে গিয়েছে।

মার্চ মাসে গোড়ালির অস্ত্রোপচার হয়েছে নেইমারের। সোশ্যাল মিডিয়া পোস্টে নেইমার সেই খবর দিয়ে লিখেছেন, ‘আরও শক্তিশালী হয়ে ফিরব’। তবে তিনি কবে মাঠে ফিরতে পারবেন, এখনই তা বলা সম্ভব নয়। কেরিয়ারে একটা বড় সময় চোটের কারণে ভুগেছেন ব্রাজিলিয়ান তারকা। সেটা জাতীয় দলের ক্ষেত্রেই হোক কিংবা ক্লাব ফুটবল। এ মরসুমেও চ্য়াম্পিয়ন্স লিগ জয়ের স্বপ্ন শেষ হয়ে গিয়েছে পিএসজির। এর মধ্যে বড় ধাক্কা ছিল নেইমারের চোটও। গত ১৯ ফেব্রুয়ারি লিগ ওয়ানের ম্যাচে লিলের বিরুদ্ধে লিগামেন্টে চোট পান নেইমার। এরপর থেকে মাঠের বাইরে ছিলেন। ক’দিন পরই জানানো হয়, নেইমারের চোট এতটাই গুরুতর, তাঁর অস্ত্রোপচার করাতে হবে। আপাতত রিহ্যাবে রয়েছেন তিনি।