KOR vs POR live streaming: জেনে নিন কখন, কীভাবে দেখবেন বিশ্বকাপে দক্ষিণ কোরিয়া বনাম পর্তুগাল ম্যাচ

South Korea vs Portugal, FIFA world Cup 2022 Live Streaming: শুক্রবার গ্রুপ এইচ-এর দুটি ম্যাচে মুখোমুখি হচ্ছে কোন চারটি দল? কখন দেখবেন ম্যাচগুলি? দেখে নিন।

KOR vs POR live streaming: জেনে নিন কখন, কীভাবে দেখবেন বিশ্বকাপে দক্ষিণ কোরিয়া বনাম পর্তুগাল ম্যাচ
গ্রাফিক্স: টিভি৯ বাংলা
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2022 | 9:56 AM

দোহা: শুরু হয়ে গিয়েছে কাতার বিশ্বকাপ। ১৮ ডিসেম্বর অবধি গোটা বিশ্ব ডুবে থাকবে কাতার বিশ্বকাপে (Qatar World Cup 2022)। দেশ-বিদেশের ফুটবল প্রেমীদের জন্য এ বারের বিশ্বকাপ আলাদা হতে চলেছে। করোনার পর এই প্রথম ফুটবল বিশ্বকাপ হচ্ছে। ধারা বদলে এ বার জুন-জুলাইয়ে নয়, বিশ্বকাপ হচ্ছে শীতকালে। মোট ৩২ টি দল অংশ নিয়েছে এ বারের বিশ্বকাপে। গ্রুপ ‘এইচ’-এর শেষ ম্যাচ খেলা হবে শুক্রবার। দুটি ম্যাচে মুখোমুখি চারটি দল। পর্তুগাল খেলবে বিরুদ্ধে দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে। একই সময়ে উরুগুয়ের প্রতিপক্ষ ঘানা। চারটি দলের মধ্যে একমাত্র পর্তুগাল ৬ পয়েন্ট নিয়ে শেষ ষোলোয় পা রেখেছে। দ্বিতীয় দল হিসেবে শেষ ষোলোর ঘরে পা রাখার লড়াই উরুগুয়ে, ঘানা ও দক্ষিণ কোরিয়ার। একটিতে জয় ও একটি ম্যাচ হেরে ৩ পয়েন্ট নিয়ে এগিয়ে রয়েছে ঘানা। উরুগুয়ের বিরুদ্ধে জিতলেই নকআউট পর্বের জন্য যোগ্যতা অর্জন করবে আফ্রিকার দেশটি। একটিতে হার ও একটি ম্যাচ ড্র নিয়ে ১ পয়েন্ট করে রয়েছে উরুগুয়ে ও দক্ষিণ কোরিয়ার। নিজ নিজ ম্যাচ জিতে পরের পর্বে ওঠার জন্য মুখিয়ে গ্রুপ ‘এইচ’-এর বাকি তিনটি দল। কোথায়, কীভাবে, কখন দেখবেন এই ম্যাচগুলি? তুলে ধরল TV9 Bangla

এ বারের ফুটবল বিশ্বকাপে দক্ষিণ কোরিয়া বনাম পর্তুগাল ম্যাচটি কবে হবে?

এ বারের ফুটবল বিশ্বকাপে দক্ষিণ কোরিয়া বনাম পর্তুগালের ম্যাচটি হবে শুক্রবার (২ ডিসেম্বর)।

কাতার বিশ্বকাপে দক্ষিণ কোরিয়া বনাম পর্তুগালের ম্যাচটি কোথায় হবে?

কাতার বিশ্বকাপে দক্ষিণ কোরিয়া বনাম পর্তুগালের ম্যাচটি এডুকেশন সিটি স্টেডিয়ামে হবে।

ভারতীয় সময় অনুসারে কাতার বিশ্বকাপে দক্ষিণ কোরিয়া বনাম পর্তুগালের ম্যাচটি কখন শুরু হবে?

ভারতীয় সময় অনুসারে কাতার বিশ্বকাপে দক্ষিণ কোরিয়া বনাম পর্তুগাল ম্যাচটি শুরু হবে রাত ৮.৩০ মিনিটে।

কোথায় দেখা যাবে কাতার বিশ্বকাপে দক্ষিণ কোরিয়া বনাম পর্তুগালের ম্যাচটির লাইভ স্ট্রিমিং?

কাতার বিশ্বকাপে দক্ষিণ কোরিয়া বনাম পর্তুগাল ম্যাচটির লাইভ স্ট্রিমিং (Live streaming) দেখা যাবে টিভিতে স্পোর্টস ১৮ এবং স্পোর্টস ১৮ এইচডি চ্যানেলে। এ ছাড়া কাতার বিশ্বকাপের ম্যাচগুলির লাইভ স্ট্রিমিং দেখা যাবে জিও সিনেমা অ্যাপ্লিকেশনে। পাশাপাশি বিশ্বকাপে দক্ষিণ কোরিয়া বনাম পর্তুগাল ম্যাচটির লাইভ আপডেট পাওয়া যাবে TV9Bangla ওয়েবসাইটে।

*  আল জানৌব স্টেডিয়ামে একই সময়ে শুরু হবে গ্রুপ এইচ-এর উরুগুয়ে বনাম ঘানা ম্যাচটি।