Mohammedan Sporting: ফুটবল সচিব থাকলেন দীপেন্দুই, কমিটিতে নতুন মুখ নবি আর আজিম

Rahim Nabi: প্রাক্তন ফুটবলার দীপেন্দু বিশ্বাস আগেও ফুটবল সচিব ছিলেন। এ বার তাঁদের সঙ্গে এলেন নবি আর আজিম। মহমেডান ফুটবল দলের উন্নতিতেই এই দুই প্রাক্তনীকে নিযুক্ত করা হল।

Mohammedan Sporting: ফুটবল সচিব থাকলেন দীপেন্দুই, কমিটিতে নতুন মুখ নবি আর আজিম
Image Credit source: OWN Photograph
Follow Us:
| Edited By: | Updated on: Feb 20, 2023 | 7:17 PM

কলকাতা: নির্বাচন হয়ে গিয়েছিল আগেই। সোমবার মহমেডান স্পোর্টিংয়ের নতুন কার্যকরী কমিটি ঘোষণা হল। ক্লাব তাঁবুর সংস্কারের কাজ চলছে। তাই নিজেদের মাঠেই নতুন কার্যকরী কমিটির সদস্যদের নাম ঘোষণা করা হল। মহমেডান স্পোর্টিংয়ের প্রেসিডেন্ট পদে বহাল থাকলেন আমিরুদ্দিন ববি। নতুন সচিব হলেন ইশতিয়াক আহমেদ। দীর্ঘদিন মহমেডান স্পোর্টিং ক্লাবের সঙ্গে জড়িয়ে ইশতিয়াক আহমেদ। প্রথম বার সচিব পদের মর্যাদা দেওয়া হল তাঁকে। ওয়ার্কিং প্রেসিডেন্ট হলেন মহম্মদ কামারুদ্দিন। কোষাধ্যক্ষ মহম্মদ আক্রম। ফুটবল সচিব পদে বহাল থাকলেন দীপেন্দু বিশ্বাস। মাঠ সচিব হলেন শেখ মইনুদ্দিন, ক্রিকেট সচিব দীপক কুমার সিং। ক্লাবের মুখপাত্র হলেন দানিশ ফারুখ। বিস্তারিত TV9Bangla-য়।

উল্লেখযোগ্য, কার্যকরী কমিটিতে কো অপ্ট করা হল দুই প্রাক্তন ফুটবলার রহিম নবি আর শেখ আজিম। এই প্রথম বার কোনও ক্লাবের কার্যকরী কমিটিতে এলেন নবি। মহমেডান স্পোর্টিংয়েই ফুটবল কেরিয়ার শুরু হয়েছিল নবির। সেই ক্লাবেই এ বার প্রশাসনিক দায়িত্বে। নামের পাশে উল্লেখযোগ্য পদ না থাকলেও, সাদা-কালো ক্লাবের উন্নতিতে নিজেকে নিয়োজিত করতে চান। এরই সঙ্গে ৬ বছর মহমেডান স্পোর্টিংয়ে খেলা শেখ আজিমকে নেওয়া হল কমিটিতে।

প্রাক্তন ফুটবলার দীপেন্দু বিশ্বাস আগেও ফুটবল সচিব ছিলেন। এ বার তাঁদের সঙ্গে এলেন নবি আর আজিম। মহমেডান ফুটবল দলের উন্নতিতেই এই দুই প্রাক্তনীকে নিযুক্ত করা হল। এমনিতেও ক্লাবের গঠনতন্ত্র অনুযায়ী, তিন প্রাক্তন ফুটবলারকে কমিটিতে রাখা উচিত। যেখানে একমাত্র দীপেন্দুই ছিলেন। পরবর্তীতে আলোচনার মাধ্যমে ঠিক হবে কি ভাবে এই দুই প্রাক্তনীকে কাজে লাগানো যায়।