আজ রাতে লা-লিগার ভাগ্য নির্ধারণ

আতলেতিকো যখন ভালাদোলিদের বিরুদ্ধে নামবে, অপরদিকে ভিয়া রিয়ালের মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। আতলেতিকো পয়েন্ট নষ্ট করলে আর রিয়াল জিতলে চ্যাম্পিয়ন হবে তারাই।

আজ রাতে লা-লিগার ভাগ্য নির্ধারণ
সৌজন্যে-টুইটার
Follow Us:
| Updated on: May 22, 2021 | 1:31 PM

মাদ্রিদ: আজ রাতে লা-লিগার (La Liga) ভাগ্য নির্ধারণ। রিয়াল মাদ্রিদ (Real Madrid) নাকি আতলেতিকো মাদ্রিদ (Atletico Madrid)? কে জিতবে খেতাব, তা পরিষ্কার হয়ে যাবে আজ রাতেই। দিয়েগো সিমিওনের কোচিংয়ে দ্বিতীয়বার লা-লিগা জয়ের হাতছানি আতলেতির সামনে। ২০১৩-১৪ মরসুমে আর্জেন্তাইন কোচ সিমিওনের অধীনেই শেষবার লা-লিগা জিতেছিল আতলেতিকো মাদ্রিদ।

আজ রিয়াল ভালাদোলিদের মুখোমুখি হবে আতলেতিকো মাদ্রিদ। খেতাব জয়ের জন্য ম্যাচটা জিততেই হবে সুয়ারেজদের (Luis Suarez)। রিয়াল মাদ্রিদের সঙ্গে আতলেতিকোর পয়েন্টের ব্যবধান ২। তাই অপর ম্যাচে রিয়াল মাদ্রিদ জিতলে, আর আতলেতিকো পয়েন্ট নষ্ট করলে চ্যাম্পিয়ন হবে জিদানের দলই। ফুটবলারদের সর্বস্ব দিয়ে ঝাঁপানোর বার্তা দিচ্ছেন আতলেতিকো কোচ দিয়েগো সিমিওনে। এমন একটা ফাইনাল, যেখানে দুটো দলই নিজেদের লক্ষ্য নিয়ে মাঠে নামবে। দুটো দলের ফুটবলাররাই নিজেদের সেরাটা উজাড় করে দেবেন আজ রাতে। লা-লিগায় এ বার শুরু থেকেই দাপট দেখিয়েছে আতলেতিকো মাদ্রিদ। ৭ বছর বাদে স্পেনের সেরা দলের মুকুট ছিনিয়ে নিতে ছেলেদের থেকে তাঁদের সেরাটা বার করে আনতে চান সিমিওনে।

আতলেতিকো যখন ভালাদোলিদের বিরুদ্ধে নামবে, অপরদিকে ভিয়া রিয়ালের মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। আতলেতিকো পয়েন্ট নষ্ট করলে আর রিয়াল জিতলে চ্যাম্পিয়ন হবে তারাই। দুই দলের পয়েন্ট সমান হলে হেড টু হেডে খেতাব উঠবে জিদানের মুঠোয়।