MOHUNBAGAN : মরণোত্তর মোহনবাগানরত্ন এবার শিবাজি বন্দ্যোপাধ্যায়কে

শিবাজি বন্দ্যোপাধ্যায় ছাড়া বর্ষসেরা ফুটবলারের সম্মান পাচ্ছেন রয় কৃষ্ণা।

MOHUNBAGAN :  মরণোত্তর মোহনবাগানরত্ন এবার শিবাজি বন্দ্যোপাধ্যায়কে
মরণোত্তর মোহনবাগানরত্ন প্রয়াত শিবাজি বন্দ্যোপাধ্যায়কে
Follow Us:
| Edited By: | Updated on: Jul 14, 2021 | 8:07 PM

কলকাতাঃ এবার মোহনবাগান (mohunbagan) দিবসে মোহনবাগানরত্ন (mohunbagan ratna)সম্মান দেওয়া হচ্ছে প্রয়াত ফুটবলার শিবাজি বন্দ্যোপাধ্য়ায়কে(shibaji banerjee)। প্রাক্তন গোলরক্ষকের নামই এবার ঘোষণা করা হয়েছে সবুজ-মেরুনের সেরার সেরা সম্মানের জন্য। ২০১৭ সালে ১৯ শে ফেব্রুয়ারি প্রয়াত হন এই গোলকিপার(goalkeeper)। মরনোত্তর(posthumous) সম্মান তুলে দেওয়া হবে তাঁর পরিবারের হাতে। জানানো হয়েছে ক্লাবের পক্ষ থেকে।

করোনা আবহে এবারও জাকজমক পূর্ণ অনুষ্ঠান হচ্ছেনা মোহনবাগান দিবসের। শিবাজি বন্দ্যোপাধ্যায় ছাড়া বর্ষসেরা ফুটবলারের সম্মান পাচ্ছেন রয় কৃষ্ণা। ফিজির এই স্ট্রাইকার গত আইএসএলে সবুজ-মেরুন জার্সিতে দুরন্ত পারফর্ম করেছেন। বর্ষসেরা ক্রিকেটারের সম্মান পাচ্ছেন অভিমুণ্য ঈশ্বরণ।  টেস্ট বিশ্বচ্যাম্পিয়নশিপে ভারতের স্ট্যান্ডবাই ক্রিকেটার ছিলেন অভিমুণ্য। বাংলার অধিনায়ক অভিমুণ্য ঈশ্বরণ ছাড়াও মহিলা বর্ষসেরা অ্যাথলিট বিদিশা কুণ্ডু।

শিবাজি বন্দ্যোপাধ্যায় শুধুমাত্র মোহনবাগান জার্সিতে তিনকাঠি সামলেছেন এমন নয়। ক্লাবের প্রশাসনিক পদেও কাজ করেছেন শিবাজি। পেলের কসমসের বিরুদ্ধে বাগানের তিন কাঠির তলায় দায়িত্ব সামলেছিলেন শিবাজি। প্রয়াত হওয়ার ৪ বছর পর এই সম্মান পাচ্ছেন শিবাজি।