Durand Cup 2022: বড় ম্যাচের টিকিট কাটার আরও এক বার সুযোগ সমর্থকদের কাছে

ডুরান্ডের উদ্বোধন ১৬ অগস্ট যুবভারতীতে। গত বছর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কিক অফে শুরু হয়েছিল ডুরান্ড। এ বারও মুখ্যমন্ত্রীর কিক অফে শুরু হতে পারে ঐতিহ্যবাহী এই টুর্নামেন্ট।

Durand Cup 2022: বড় ম্যাচের টিকিট কাটার আরও এক বার সুযোগ সমর্থকদের কাছে
বড় ম্যাচের টিকিট কাটার আরও এক বার সুযোগ সমর্থকদের কাছে
TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Aug 12, 2022 | 5:56 PM

কলকাতা: ১৬ অগস্ট থেকে শুরু ডুরান্ড কাপ (Durand Cup) মহমেডান স্পোর্টিং (Mohammedan Sporting club) আর এফসি গোয়ার (FC Goa) মধ্যে ম্যাচ দিয়ে শুরু হচ্ছে ঐতিহ্যশালী ডুরান্ড। ২০টি দল খেলবে এ বারের টুর্নামেন্টে। আইএসএলের ১১টি দলই অংশ নিচ্ছে ডুরান্ডে। আই লিগের ৫টা দল খেলবে এই টুর্নামেন্টে। কলকাতার তিন প্রধান খেলবে ডুরান্ডে। প্রধান আকর্ষণ অবশ্যই ২৮ অগস্টের ইস্টবেঙ্গল-মোহনবাগান বড় ম্যাচ। অনলাইনে ইতিমধ্যেই ইস্টবেঙ্গল-মোহনবাগান বড় ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গন আর কিশোর ভারতী ক্রীড়াঙ্গন মিলিয়ে মোট ২৭ টি ম্যাচ হবে। তার মধ্যে থাকছে উদ্বোধনী ম্যাচ আর ফাইনাল।

ডুরান্ডের উদ্বোধন ১৬ অগস্ট যুবভারতীতে। গত বছর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কিক অফে শুরু হয়েছিল ডুরান্ড। এ বারও মুখ্যমন্ত্রীর কিক অফে শুরু হতে পারে ঐতিহ্যবাহী এই টুর্নামেন্ট। ১৯৮০ সালের ১৬ অগস্ট ইডেন গার্ডেন্সে বড় ম্যাচ দেখতে গিয়ে প্রাণ হারিয়েছিলেন ১৬ ফুটবলপ্রেমী। সেই ১৬ জন ফুটবলপ্রেমীর পরিবারের সদস্যকে আমন্ত্রণ জানানোর পরিকল্পনা রয়েছে‌। টুর্নামেন্টের ফাইনাল ১৮ সেপ্টেম্বর। ওই দিন উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে।

এই খবরটিও পড়ুন

স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষ্যে প্রতিটা ম্যাচ শুরুর আগে জাতীয় সঙ্গীতের ভাবনা ডুরান্ড কমিটির। কলকাতার তিন প্রধান আর যুবভারতীর কাউন্টার থেকে মিলবে অফলাইন টিকিট। ম্যাচের আগের দিন পাওয়া যাবে সেই টিকিট। তবে বড় ম্যাচের টিকিট পাওয়া যাবে ২২ তারিখ থেকে। অর্থাৎ ইস্টবেঙ্গল-মোহনবাগান হাইভোল্টেজ ডার্বি দেখার জন্য যে সমর্থকরা অনলাইনে টিকিট কাটতে পারেননি, তাঁদের কাছে আরও একটা সুযোগ রয়েছে ডার্বির টিকিট কাটার। পুলিশের অনুমতি মিললে হাউসফুল যুবভারতীতেই হবে বড় ম্যাচ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla