করোনা সংক্রমিত হয়ে হাসপাতালে ভর্তি সুরজিত্‍ সেনগুপ্ত

করোনা সংক্রমিত হয়ে হাসপাতালে ভর্তি সুরজিত্‍ সেনগুপ্ত
সুরজিত্‍ সেনগুপ্ত। ছবি: টুইটার

কোভিড পজিটিভ হওয়ায় আইসোলেশন ওয়ার্ডে শুরুতে রাখা হয় তাঁকে। কিন্তু এই দু'দিনে পরিস্থিতির কোনও উন্নতি হয়নি।  তাই আইসোলেশন ওয়ার্ডে তাঁকে রাখার ঝুঁকি নিচ্ছেন না চিকিত্‍সকরাও। পরিবারের তরফ থেকে জানানো হয়, আরও ভালো চিকিত্‍সার জন্য আইসোলেশন ওয়ার্ড থেকে আইসিইউতে সরানো হচ্ছে। অক্সিজেনের মাত্রা কম থাকায় দুশ্চিন্তা।

TV9 Bangla Digital

| Edited By: Kaustav Ganguly

Jan 24, 2022 | 6:06 PM

কলকাতা: কোভিডে (Covid-19) সংক্রমিত হয়ে হাসপাতালে চিকিত্‍সাধীন ভারতের প্রাক্তন ফুটবলার সুরজিত্‍ সেনগুপ্ত (Surajit Sengupta)। বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি তিনি। গত পরশু হাসপাতালে ভর্তি করা হয় সুরজিত্‍ সেনগুপ্তকে। কোভিড রিপোর্ট পজিটিভ আসার পরই আর ঝুঁকি নেয়নি তাঁর পরিবার। শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন সুরজিত্‍। অক্সিজেনের মাত্রা কম। অক্সিজেন সাপোর্টেই রাখা হয়েছে ভারতের প্রাক্তন ফুটবলারকে।

কোভিড পজিটিভ হওয়ায় আইসোলেশন ওয়ার্ডে শুরুতে রাখা হয় তাঁকে। কিন্তু এই দু’দিনে পরিস্থিতির কোনও উন্নতি হয়নি।  তাই আইসোলেশন ওয়ার্ডে তাঁকে রাখার ঝুঁকি নিচ্ছেন না চিকিত্‍সকরাও। পরিবারের তরফ থেকে জানানো হয়, আরও ভালো চিকিত্‍সার জন্য আইসোলেশন ওয়ার্ড থেকে আইসিইউতে সরানো হচ্ছে। অক্সিজেনের মাত্রা কম থাকায় দুশ্চিন্তা। কয়েকদিন আগেই প্রয়াত হন ভারতের প্রাক্তন ফুটবলার সুভাষ ভৌমিক। দীর্ঘদিন ধরেই কিডনির অসুখে ভুগছিলেন। একবালপুরের এক বেসরকারি নার্সিংহোমে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সুভাষ ভৌমিক। কোভিড পজিটিভ হওয়ায় হাসপাতাল থেকে সরাসরি তাঁর মরদেহ নিয়ে যাওয়া হয় নিমতলা শ্মশানে। সেখানেই শেষকৃত্য সম্পন্ন হয়।

ভারতীয় ফুটবলে দীর্ঘদিন দাপটের সঙ্গে ফুটবল খেলেন সুরজিত্‍ সেনগুপ্ত। খেলেছেন ইস্টবেঙ্গল, মোহনবাগান দুই প্রধানেই। ভারতের প্রাক্তন উইঙ্গারের শরীর খারাপের খবর শুনে স্বভাবতই চিন্তিত হয়ে পড়েন ফুটবল সমর্থকরা।

আরও পড়ুন: Australian Open 2022: হালেপ ছিটকে গেলেন, লড়াই করে শেষ আটে মেদভেদেভ

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA