খেতাব জয়ের জার্সি নিলামে তুললেন উবেইদ

এই বিপদের সময় অনেকেই তাদের সাধ্য মতো অনুদান করছে। কঠিন সময়ে সবাই সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। অতিমারিতে সবাইকে এগিয়ে আসার অনুরোধও জানান এই কেরালাইট গোলকিপার।

খেতাব জয়ের জার্সি নিলামে তুললেন উবেইদ
খেতাব জয়ের জার্সি নিলামে তুললেন উবেইদ
Follow Us:
| Updated on: May 22, 2021 | 5:16 PM

কেরল: করোনা (COVID-19) মোকাবিলায় এ বার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন উবেইদ সিকে (Ubaid CK)। গোকুলাম কেরালা এফসির (Gokulam Kerala FC) গোলকিপার গত মরসুমে আই লিগ জিতেছেন। গোকুলামের আই লিগ (I League) জয়ের সেই জার্সি এ বার নিলামে তুললেন উবেইদ। নিলাম থেকে প্রাপ্ত অর্থ দান করবেন কেরলের (Kerala) মুখ্যমন্ত্রীর তহবিলে।

আই লিগ জয়ের সেই জার্সির নিলামে দাম রাখা হয়েছে ৩৩ হাজার টাকার কিছু বেশি। উবেইদ বলেন, ‘এই আই লিগ জয় আমাদের রাজ্য কেরলকে গর্বিত করেছে। এই খেতাব জয়ের জন্য আমি সর্বদা স্বপ্ন দেখতাম। গোকুলাম আমাদের রাজ্যকে প্রতিনিধিত্ব করে। তার হয়ে আই লিগ জয় আমার কাছে অনেক সম্মানের। এই জার্সি আমার কাছে খুবই স্পেশাল, ঠিক যেন আমার হৃদয়ের একটা টুকরো।’ তিনি আরও বলেন, ‘আমি ভেবেছিলাম এই জার্সিটাকে আমি আমার ঘরে রেখে দেব আজীবন। কিন্তু তার পরই আমার বন্ধুরা আমাকে কিছু পরামর্শ দিল। তাই আমি ভাবলাম, এর চেয়ে ভালো আর কিছু হতে পারে না। জার্সিটাকে তাই নিলামে তুললাম।’

এই বিপদের সময় অনেকেই তাদের সাধ্য মতো অনুদান করছে। কঠিন সময়ে সবাই সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। অতিমারিতে সবাইকে এগিয়ে আসার অনুরোধও জানান এই কেরালাইট গোলকিপার। ইতিমধ্যেই কেরলে সবার জন্য বিনামূল্যে করোনা প্রতিষেধক দেওয়ার ঘোষণা করেছে কেরল সরকার।

আরও পড়ুন: দোহায় অনুশীলনে নামলেন সুনীলরা