ISL 2021-22: করোনার থাবায় এটিকে মোহনবাগান-বেঙ্গালুরু এফসি ম্যাচ ঘিরেও অনিশ্চয়তা

পর্যাপ্ত অনুশীলন না হওয়ায় দুই দলই এই অবস্থায় খেলতে অরাজি। তবে, সূচি মেনে ম্যাচ করতে বদ্ধপরিকর লিগ কর্তৃপক্ষ। নতুন পরিস্থিতিতে ফুটবলার-সাপোর্ট স্টাফদের প্রতিদিন দু'বার করে র‍্যাপিড অ্যান্টিজেন টেস্ট হচ্ছে। একই সঙ্গে প্রত্যেক দিনই আরটি-পিসিআর পরীক্ষা হচ্ছে সবার। টানা কোভিড পরীক্ষায় ক্লান্ত ফুটবলাররাও। কাল সকালের পরই বোঝা যাবে এটিকে মোহনবাগান বনাম বেঙ্গালুরু এফসি ম্যাচ আদৌ হবে কিনা!

ISL 2021-22: করোনার থাবায় এটিকে মোহনবাগান-বেঙ্গালুরু এফসি ম্যাচ ঘিরেও অনিশ্চয়তা
এটিকে মোহনবাগান বনাম বেঙ্গালুরু এফসি। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jan 14, 2022 | 7:40 PM

ফাতোরদা: এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) রয় কৃষ্ণা (Roy Krishna) কোভিড পজিটিভ হওয়ায় গত শনিবার ওড়িশা এফসির (Odisha FC) বিরুদ্ধে সবুজ-মেরুনের ম্যাচ স্থগিত হয়ে যায়। সন্দেশ ঝিঙ্গানের কোভিড রিপোর্ট আগেই পজিটিভ ছিল। কাল আবার এটিকে মোহনবাগানের ম্যাচ। এ বার সবুজ-মেরুনের প্রতিপক্ষ বেঙ্গালুরু এফসি (Bengaluru FC)। এই ম্যাচ নিয়েও রয়েছে সংশয়। রয় কৃষ্ণা ছাড়াও কোভিড পজিটিভ আরও বেশ কয়েকজন ফুটবলার। সূত্রের খবর, বাগান শিবিরে করোনা সংক্রমিতের সংখ্যা বেড়ে হয়েছে ৭। প্রীতম-অমরিন্দররা এখন টিম হোটেলেই কোয়ারান্টিনে বন্দি। অনুশীলনেও যেতে পারেননি ফুটবলাররা। শুধু এটিকে মোহনবাগানই নয়, করোনা হানায় জর্জরিত বেঙ্গালুরু এফসি। সূত্রের খবর, বেঙ্গালুরু শিবিরে ৪ ফুটবলার করোনা আক্রান্ত। দুই দলই করোনায় জর্জরিত হওয়ায় আগামিকালের এটিকে মোহনবাগান বনাম বেঙ্গালুরু এফসি ম্যাচ নিয়ে সংশয় ক্রমেই জোরালো হচ্ছে।

পর্যাপ্ত অনুশীলন না হওয়ায় দুই দলই এই অবস্থায় খেলতে অরাজি। তবে, সূচি মেনে ম্যাচ করতে বদ্ধপরিকর লিগ কর্তৃপক্ষ। নতুন পরিস্থিতিতে ফুটবলার-সাপোর্ট স্টাফদের প্রতিদিন দু’বার করে র‍্যাপিড অ্যান্টিজেন টেস্ট হচ্ছে। একই সঙ্গে প্রত্যেক দিনই আরটি-পিসিআর পরীক্ষা হচ্ছে সবার। টানা কোভিড পরীক্ষায় ক্লান্ত ফুটবলাররাও। কাল সকালের পরই বোঝা যাবে এটিকে মোহনবাগান বনাম বেঙ্গালুরু এফসি ম্যাচ আদৌ হবে কিনা!

আইএসএলের সমস্ত দল জৈব সুরক্ষা বলয়ে থাকলেও, করোনার হাত থেকে রেহাই পায়নি কেউই। এটিকে মোহনবাগান, বেঙ্গালুরু এফসি, ওড়িশা এফসি, এফসি গোয়া- সব দলেই করোনার হানা। যে হারে কোভিড ক্রমশ চোখ রাঙাচ্ছে তাতে আইএসএল হওয়া নিয়ে অনিশ্চয়তা ক্রমেই বাড়ছে।

আরও পড়ুন: India vs South Africa: তারুণ্য দিয়েই বিরাটের অভিজ্ঞ ভারতকে সিরিজে হারাল দক্ষিণ আফ্রিকা