জীবনের দ্বিতীয় ইনিংসের পথে জ্বালা-বিষ্ণু

দু'জনই বেশ কিছু দিন ধরে চুটিয়ে প্রেম করছেন। এ বার সেই সম্পর্ক পূর্ণতা পেতে চলেছে।

জীবনের দ্বিতীয় ইনিংসের পথে জ্বালা-বিষ্ণু
সৌজন্যে-বিষ্ণু বিশাল ইন্সটাগ্রাম
Follow Us:
| Updated on: Apr 13, 2021 | 4:12 PM

নয়াদিল্লি: লকডাউন চলাকালীন সেরে ফেলেছিলেন বাগদান। এ বার চার হাত এক হতে চলেছে। সোশ্যাল মিডিয়ায় বিয়ের দিন ঘোষণা করলেন ভারতীয় তারকা শাটলার জ্বালা গুট্টা (jwala gutta)। ২২ এপ্রিল দক্ষিণী অভিনেতা ও প্রযোজক বিষ্ণু বিশালের (vishnu vishal) সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন জ্বালা।

গত বছর সেপ্টেম্বরে নিজের জন্মদিনের দিন বিষ্ণুর সঙ্গে বাগদান হয়ে গিয়েছিল জ্বালার। মঙ্গলবার টুইটারে জ্বালা ও বিষ্ণু দু’জনই প্রকাশ্যে তাঁদের বিয়ের দিন জানিয়েছেন। সকল ভক্ত ও শুভাকাঙ্খীদের কাছে আশীর্বাদও চেয়েছেন। ২২ এপ্রিল ঘরোয়া অনুষ্ঠান বিয়ে হবে বলে জানিয়েছেন এই তারকা জুটি। তবে, ওই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন দুই তারকার পরিবারের আত্মীয় ও কাছের বন্ধুরা।

আরও পড়ুন: IPL 2021: কেকেআরের বিরুদ্ধে জয়ে ফেরার স্ট্র্যাটেজি সাজাচ্ছেন রোহিতরা

দু’জনই অবশ্য দ্বিতীয়বার বিয়ে করতে চলেছেন। ২০০৫ সালে ভারতের ব্যাডমিন্টন তারকা চেতন আনন্দের সঙ্গে বিয়ে হয়েছিল জ্বালার। কিন্তু ২০১১ সালে ওই সম্পর্ক ভেঙে যায়। অন্য দিকে বিষ্ণুর সঙ্গে দক্ষিণী সিনেমার প্রযোজক রাজিনি নটরাজের বিয়ে হয়েছিল ২০১০ সালে। সেই সম্পর্কও বছর তিনেক আগে শেষ হয়ে গিয়েছে। দু’জনই বেশ কিছু দিন ধরে চুটিয়ে প্রেম করছেন। এ বার সেই সম্পর্ক পূর্ণতা পেতে চলেছে।